শীঘ্রই বাজারে আসছে Realme TV থেকে Realme X3 Super Zoom, ওয়েবসাইটে মিললো দেখা

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি এর X সিরিজ ইতিমধ্যেই জনপ্রিয়। কোম্পানি এই সিরিজে কিছুদিন আগে Realme X2 এনেছিল। এবার কোম্পানি Realme X3 এবং Realme X3 Super Zoom নিয়ে আসছে। এই দুটি ফোন সম্পর্কে অনলাইনে বেশ কিছু তথ্য ফাঁস হয়েছে। যদিও এতদিন কোম্পানির তরফে এই দুটি ফোন সম্পর্কে বিশেষ কিছু জানানো হয়নি। তবে এবার রিয়েলমি ওয়েবসাইটে এই দুটি ফোনকে অন্তর্ভুক্ত করা হল।

শুধু রিয়েলমি এক্স ৩ সিরিজকেই নয়, কোম্পানি তাদের ওয়েবসাইটে প্রতীক্ষিত Realme TV কে যুক্ত করেছে। যার থেকে বোঝা যায় রিয়েলমি খুব শীঘ্রই এই তিনটি প্রোডাক্ট কে লঞ্চ করবে। রিয়েলমি ইন্ডিয়া সিইও মাধব শেঠ ও কয়েকদিন আগে Realme X3 SuperZoom থেকে তোলা একটি ছবি প্রকাশ করেছিল। যদিও ঠিক কবে এই তিনটি প্রোডাক্ট লঞ্চ হবে তা জানা যায়নি।

Gizchina এর প্রতিবেদন অনুসারে Realme X3 SuperZoom ফোনে ৪,২০০ এমএএইচ ব্যাটারি থাকবে, আবার এর ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই টেকনোলজি অপ্পো-র VOOC টেকনোলজির মত হবে। এছাড়াও ফোনটি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসতে পারে। যদিও কোম্পানির তরফে এই ফোনের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে সার্টিফিকেশন এজেন্সিগুলি এই ফোনের কিছু কিছু তথ্য ফাঁস করেছে। যেমন ব্লুটুথ SIG থেকে জানা গেছে, এই ফোনে ব্লুটুথ ৫.১ স্ট্যান্ডার্ড সাপোর্ট করবে। আবার গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল, রিয়েলমি এক্স ৩ সুপারজুম ফোনে থাকবে ১২ জিবি  র‌্যাম এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে।

এদিকে রিয়েলমির টিভির সাইজ হবে ৪৩ ইঞ্চি। BIS ওয়েবসাইটে রিয়েলমি টিভির মডেল নম্বর হল JSC55LSQL । এতে এলইডি প্যানেল দেওয়া হবে। Realme TV কে সর্বপ্রথম ভারতে লঞ্চ করা হবে। এতে Realme UI অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেম ব্যবহার করা হতে পারে। ভারতে গতবছর অনেক স্মার্টফোন কোম্পানি তাদের টিভি লঞ্চ করেছিল। এরমধ্যে OnePlus TV Q1, Q1 Pro, Nokia TV, Motorola TV গুলো বেশ জনপ্রিয়।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।