১২ দিনের ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল Realme Techlife Watch SZ100 স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে রিয়েলমি টেক লাইফ ওয়াচ এস জেড১০০ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা

realme-techlife-watch-sz100-launched-price-in-india-rs-2499-features

আজ Realme Narzo 50 5G সিরিজের স্মার্টফোন লঞ্চ ইভেন্টের মঞ্চে আত্মপ্রকাশ করল সংস্থার নতুন স্মার্টওয়াচ, যার নাম Realme Techlife Watch SZ100। নতুন এই ঘড়িটি গত মার্চ মাসে লঞ্চ হওয়া Watch SZ100 স্মার্টওয়াচের উত্তরসূরি। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Techlife Watch SZ100 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Techlife Watch SZ100 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে রিয়েলমি টেক লাইফ ওয়াচ এসজেড১০০ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি লেক ব্লু এবং ম্যাজিক গ্রে এই দুটি কালার অপশনে উপলব্ধ। আগামী ২২ মে বেলা বারোটা থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন এর মাধ্যমে এটি কিনতে পাওয়া যাবে।

Realme Techlife Watch SZ100 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত রিয়েলমি টেকলাইফ ওয়াচ এসজেড১০০ স্মার্টওয়াচটি বর্গাকার ১.৬৯ ইঞ্চি এলসিডি ডিসপ্লের সাথে এসেছে। যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল ও পিক ব্রাইটনেস ৫৩০ নিটস। ঘড়িটিতে ব্যবহারকারী তার পছন্দমতো ওয়াচফেস পরিবর্তন করতে পারবেন। এর জন্য এতে ১১০টি ওয়াচফেস উপলব্ধ।

অন্যদিকে, ফিটনেস প্রেমীদের জন্য ওয়াচ এস জেড১০০ স্মার্টওয়াচে রয়েছে ২৪টি স্পোর্টস মোড। এর মধ্যে থাকছে রানিং, ওয়াকিং, সাইক্লিং, ফুটবল, যোগা, ড্যান্সিং ইত্যাদি। তদুপরি, ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে যে শুধুমাত্র হার্ট রেট সেন্সর উপস্থিত তা নয, সাথে থাকছে SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং স্কিন টেম্পারেচার সেন্সর।

তাছাড়া Realme Techlife Watch SZ100 স্মার্টওয়াচের অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হল মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, স্টপ ওয়াচ, টাইম , এলার্ম, ওয়েদার , ফাইন্ড ফোন এবং ফ্ল্যাশ লাইট। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে এবং একবার চার্জে এটি ১২ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে বলে দাবি সংস্থার।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।