Realme Techlife Watch R100 স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল

ভারতীয় বাজারে রিয়েলমি টেকলাইফ ওয়াচ আর১০০ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৩,৪৯৯ টাকা

টেকলাইফ ইকোসিস্টেমের অধীনে Realme সংস্থাটি ভারতীয় বাজারে লঞ্চ করল নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম Realme Techlife Watch R100। ব্লুটুথ কলিং ফিচারের সাথে আসা এই স্মার্টওয়াচটিতে রয়েছে স্মার্ট নোটিফিকেশন এবং ১০০টিরও বেশী স্পোর্টস মোড। তাছাড়া এতে একটি বিল্ট-ইন এক্সিলারেশন সেন্সর উপস্থিত। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Techlife Watch R100 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Techlife Watch R100 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে রিয়েলমি টেকলাইফ ওয়াচ আর১০০ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৩,৪৯৯ টাকা। আগামী ২৮ জুন বেলা বারোটা থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে এই ঘড়িটি। ব্ল্যাক এবং গ্রে কালার অপশনে উপলব্ধ নতুন এই স্মার্টওয়াচ।

Realme Techlife Watch R100 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন টেকলাইফ ওয়াচ আর১০০ স্মার্টওয়াচটির ফিচার প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে, এটি ব্লুটুথ কলিং ফিচার সহ এসেছে। তাই এর ইনবিল্ড মাইক্রোফোন এবং স্পিকার ব্যবহার করে ঘড়ি থেকে সহজেই ফোন কল করা এবং ফোন কলের উত্তর দেওয়া সম্ভব। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ১.৩২ ইঞ্চি বড় আকারের কালার ডিসপ্লে স্ক্রিন, যার রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল।

অন্যদিকে, নয়া স্মার্টওয়াচে ১০০টির বেশি স্টাইলিশ, মেকানিক্যাল এবং এলিগ্যান্ট থিমের ওয়াচফেস উপলব্ধ। তাছাড়া এতে দেওয়া হয়েছে অ্যালুমিনিয়াম বেজেলের সাথে একটি রাউন্ড মেটাল ডায়াল। শুধু তাই নয়, এতে ১০০টিরও বেশী স্পোর্টস মোড বর্তমান। এমনকি এর বিল্ট-ইন এক্সিলারেশন সেন্সর এবং ইউনিক অ্যালগরিদম এক্সারসাইজের সময় ব্যবহারকারী কতটা ক্যালরি বার্ন করল এবং কতক্ষণ ধরে এক্সেসাইজ করল সমস্ত ডেটা মজুদ রাখতে পারবে। সাথে সেই সময় ব্যবহারকারীর হার্ট রেট কত থাকছে তাও জানানা দেবে ঘড়িটির। উপরন্তু ইউজাররা রিয়েলমি ওয়্যার অ্যাপের মাধ্যমে তাদের সাধারণ ওয়ার্কআউটের সময় ঘড়িতে প্রদর্শিত ডেটা কাস্টমাইজ করতে পারবেন।

তদুপরি Realme Techlife Watch R100 স্মার্টওয়াচে থাকছে হার্ট রেট সেন্সর, বিল্ট-ইন এক্সিলারেশন সেন্সর এবং মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার। আবার ঘড়িটিতে একটি এআই রানিং পার্টনার মোড বর্তমান। যার মাধ্যমে ব্যবহারকারী দেখতে পারবেন তিনি কোন গতিতে তার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছছেন। আবার তিনি চাইলে তার দৌড়ানোর গতি নিজের পছন্দমত সেট করতে পারবেন এই ঘড়িটিতে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন