৪,০০০ টাকা ছাড়ে Realme GT Neo 2 থেকে Realme GT Master Edition, সীমিত সময়ের অফার

​Flipkart Big Saving Days Sale-এ Realme স্মার্টফোনের উপর পাওয়া যাচ্ছে দুর্দান্ত অফার

realme-smartphones-offers-up-to-rs-4000-on-flipkart-big-saving-days-sale-gt-neo-master-edition-8i-narzo-50a

উপলক্ষ-ভিত্তিক সেল আয়োজনে Flipkart এর জুড়ি মেলা ভার। যেমন আসন্ন প্রজাতন্ত্র দিবসকে কেন্দ্র করে এখন ই-কমার্স সাইটটিতে চলছে ​Flipkart Big Saving Days Sale। এই সেল চলবে আগামী ২২শে জানুয়ারি পর্যন্ত। ইতিমধ্যেই আমরা এই সেলে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন, স্মার্ট টিভি সহ অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেটের উপর পাওয়া অফারের প্রসঙ্গে জানিয়ে ছিলাম। তবে আজ আমরা শুধুমাত্র Realme সংস্থার স্মার্টফোনের সাথে উপলব্ধ ডিলের ব্যাপারেই জানাবো। কেননা এই ব্র্যান্ডের স্মার্টফোনগুলিকে ভারী ডিসকাউন্ট ও নানাবিধ আকর্ষণীয় ব্যাঙ্ক অফারের সাথে খুবই সাশ্রয়ী দামে Flipkart Big Saving Days Sale-এ পাওয়া যাচ্ছে। তাই আপনাদের মধ্যে যারা Realme স্মার্টফোনের ‘ফ্যান’ বা পুরোনো মোবাইল আপগ্রেড করে অ্যাডভান্স ফিচারের নয়া স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তারা এই সেলের ভরপুর ফায়দা তুলতে পারেন।

Flipkart Big Saving Days Sale-এ Realme স্মার্টফোনের উপর অফার

ICICI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে ‘বিগ সেভিং ডেজ’ সেলের আয়োজন করেছে ফ্লিপকার্ট। ফলে সেল চলাকালীন কেনাকাটা করার সময়, গ্রাহকেরা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে ফ্লাট ৭৫০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার, উক্ত ব্যাঙ্কের ডেবিট কার্ডের মাধ্যমে টাকা প্রদান করলে দেওয়া হবে ২৫০ টাকার ডিসকাউন্ট।

Realme 8s 5G : রিয়েলমি ৮এস ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের প্রকৃত মূল্য ১৯,৯৯৯ টাকা। তবে সেলে এটিকে ২,০০০ টাকার ডিসকাউন্টের সাথে ১৭,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। আর ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি খরিদ করলে ১৭,২৪৯ টাকা প্রদান করতে হবে।

ফিচার : রিয়েলমি ৮এস ৫জি স্মার্টফোনে আছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে ফোনে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস পাওয়া যাবে। এতে ৫ জিবি এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে। এই ৫জি ফোনের ব্যাক প্যানেলে থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল মনোক্রোম পোট্রেট সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এছাড়া, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরাও রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

Realme GT Master Edition : ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসা রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনের আসল দাম ২৬,৯৯৯ টাকা। তবে সেলে, ১,০০০ টাকা (৩%) ডিসকাউন্টের সাথে এটিকে ২৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আবার, ব্যাঙ্ক অফারের দরুন (প্রিপেড ট্র্যানজ্যাকশনে) এই ফোনের সাথে অতিরিক্তভাবে আরো ৪,০০০ টাকার ছাড় পাওয়া যাবে। যারপর ফোনের দাম কমে ২১,৯৯৯ টাকা হয়ে যাবে। এছাড়া, ICICI ব্যাঙ্কের ক্ৰেডিট কার্ড ব্যবহার করলে ফোনটিকে সর্বনিম্ন ২১,২৪৯ টাকায় কিনে নেওয়া যাবে।

ফিচার : স্যুটকেস সারফেস অনুপ্রাণিত ‘horizontal grid’ স্টাইল ডিজাইনের সাথে আসা রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ। উক্ত ফোনে, ২.৪ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম ওএস চালিত। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা (৬৪+৮+২ মেগাপিক্সেল) সেটআপ এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। ফ্ল্যাগশিপ গ্রেডের এই স্মার্টফোনে, ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Realme GT Neo 2 : চলমান ফ্লিপকার্ট সেলে রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোনকে ৩,০০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ৩১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই দাম ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। জানিয়ে রাখি, ফোনটির আসল দাম ৩৪,৯৯৯ টাকা। তবে, ব্যাঙ্ক অফারের দরুন (প্রিপেড ট্র্যানজ্যাকশনে) অতিরিক্তভাবে আরো ৪,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। যারপর ফোনের দাম কমে হয়ে যাচ্ছে ২৭,৯৯৯ টাকা। এছাড়া, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ফোনটিকে ২৭,১৪৯ টাকায় পকেটস্থ করে নেওয়া যাবে।

ফিচার : রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোনে আছে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং ই৪ অ্যামোলেড ডিসপ্লে। ফাস্ট পারফরম্যান্স অফার করার জন্য, এটি ফ্ল্যাগশিপ গ্রেড কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে চলবে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ফোনের রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। একই ভাবে সেলফি তোলার জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরাও পাওয়া যাবে। রিয়েলমির এই ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি অনুযায়ী, এই ব্যাটারি ৪০ মিনিটের স্বল্প চার্জে ফুল চার্জ হয়ে যাবে।

Realme Narzo 50A : রিয়েলমি নারজো ৫০এ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনকে ১১,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে সেলে এটিকে ১,০০০ টাকা কমে অর্থাৎ ১০,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। কিন্তু প্রিপেইড পেমেন্টের ক্ষেত্রেই শুধুমাত্র এই ছাড় পাওয়া যাবে, সিওডি বা ক্যাশ অন ডেলিভারি নিলে, কিন্তু এই ডিসকাউন্ট হাতছাড়া হয়ে যাবে। এছাড়া, চেকআউটের সময়ে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে আরো ৭৫০ টাকার অফ দেওয়া হবে। যার দরুন ফোনটিকে মাত্র ৯,৭৪৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে।

ফিচার : মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে আসা রিয়েলমি নারজো ৫০এ স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকছে। ফোনের রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস চালিত এই ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।