Realme Refrigerator: মাত্র ১২৪৯০ টাকা থেকে ফ্রিজ আনল রিয়েলমি, বিদ্যুৎ বিল অনেক কম আসার দাবি

মার্কেটে এল Realme-র রেফ্রিজারেটর, দাম শুরু হচ্ছে মাত্র ১২,৪৯০ টাকা থেকে

যত দিন যাচ্ছে, মার্কেটে একের পর এক নতুন প্রোডাক্ট লঞ্চ করে ইউজারদের কাছের ব্র্যান্ড হয়ে উঠছে Realme (রিয়েলমি)। সংস্থাটি ইতিমধ্যেই একাধিক স্মার্টফোন, স্মার্ট টিভি, এবং অডিও প্রোডাক্ট লঞ্চ করে ফেলেছে, যেগুলি ব্যবহারকারীদের কাছে বিপুল জনপ্রিয় হয়েছে। তবে এখানেই থেমে থাকতে তারা কিন্তু একেবারেই রাজি নয়, তাই সম্প্রতি Realme এসি মার্কেটেও প্রবেশ করেছে। এখন আবার নিজেদের প্রোডাক্ট পোর্টফোলিওকে আরও সুসমৃদ্ধ করতে রেফ্রিজারেটর সেগমেন্টে পা রাখল সংস্থাটি।

আজ্ঞে হ্যাঁ, এবার রিয়েলমি রেফ্রিজারেটরও (Realme Refrigerator) কিনতে পারবেন গ্রাহকরা, কেননা সম্প্রতি Flipkart (ফ্লিপকার্ট)-এর সঙ্গে হাত মিলিয়ে সিঙ্গেল এবং ডাবল ডোর রেফ্রিজারেটর লঞ্চ করেছে সংস্থাটি। একথা নিঃসন্দেহে অনস্বীকার্য যে, রেফ্রিজারেটর বা ফ্রিজ বর্তমান সময়ে দৈনন্দিন জীবনের এক অপরিহার্য অংশ। খাবার কিংবা পানীয় দীর্ঘদিন ধরে ভালো রাখার জন্য এখনকার দিনে প্রত্যেকটা বাড়িতেই ফ্রিজ ব্যবহৃত হয়। তাই এই প্রচণ্ড গরমে ঠান্ডা জল খেতে কিংবা এক টুকরো বরফ ফেলে ঠান্ডা শরবত খেয়ে সারাদিনের ক্লান্তি দূর করতে আপনি রিয়েলমির এই নবাগত ফ্রিজগুলি কেনার কথা ভেবে দেখতে পারেন। চলুন মার্কেটে নতুন আসা এই ফ্রিজগুলির দাম জেনে নেওয়া যাক।

Realme Single Door Refrigerator-এর দাম

রিয়েলমির সিঙ্গেল ডোর রেফ্রিজারেটর কিনতে হলে ক্রেতাদের ন্যূনতম ১২,৪৯০ টাকা ব্যয় করতে হবে৷ ২ স্টার এবং ৩ স্টার রেটিংযুক্ত ১৯৫ লিটার, ২১৫ লিটারের এই মডেলগুলি ফ্লোরাল প্যাটার্ন ডিজাইন সহ আসে।

Realme Double Door Refrigerator-এর দাম

প্রিমিয়াম ব্ল্যাক ইউনিগ্লাস ফিনিশসহ ২৬০ লিটার, ২৮০ লিটার, ৩০৮ লিটার, এবং ৩৩৮ লিটার ক্যাপাসিটিযুক্ত রিয়েলমির ডাবল ডোর ফ্রিজ এখন মার্কেটে উপলব্ধ হবে। সংস্থার ডাবল ডোর রেফ্রিজারেটরের দাম শুরু হচ্ছে ২৩,৪৯০ টাকা থেকে।

চলতি গরমের মরসুমে গ্রাহকদের চাহিদা বুঝে মোট ৯ টি ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে সংস্থাটি। এই ফ্রিজগুলিতে ফাস্ট কুলিং সিস্টেম হয়েছে, যা ফ্রিজের তাপমাত্রাকে −২৩ ডিগ্রি সেলসিয়াসে নিয়ে যেতে সক্ষম! সেইসাথে এগুলি স্টেবিলাইজার-ফ্রি অপারেশন অফার করে, যার ফলে এই ফ্রিজগুলি ১৬০~২৬০ ভোল্ট পর্যন্ত পরিসরে বৈদ্যুতিক ভোল্টেজের ওঠানামার অধীনেও অতি অনায়াসে কাজ করতে পারে। উপরন্তু, এই রেফ্রিজারেটরগুলি ব্যবহার করলে ইলেকট্রিক বিলও অনেকটাই কম আসবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।