বিশাল বড় ব্যাটারির Realme Pad X ট্যাবের সেল শুরু হল, পাবেন ২ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট

রিয়েলমি প্যাড এক্স ট্যাব খরিদ করার সময় যদি ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হয়, তবে ফ্লাট ২,০০০ টাকার ছাড় দেওয়া হবে বলে নিশ্চিত করেছে সংস্থাটি

realme-pad-x-sale-today-india-price-rs-19999-offers-specifications-features

গত ২৬শে জুলাই Realme ‘Hey Creatives’ নামক একটি ডিজিটাল ইভেন্ট চলাকালীন বেশ কয়েকটি আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স অফ থিংগস (AIoT) ডিভাইস উন্মোচন করেছিল। যার মধ্যে অন্যতম একটি ‘হাইলাইটেড’ ডিভাইস ছিল Realme Pad X। আর আজ অর্থাৎ আগস্ট মাসের প্রথম দিনেই আলোচ্য ট্যাবলেটটিকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Realme.com) এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। আর লঞ্চ অফার হিসেবে আপনারা এই ট্যাবকে সবথেকে কম দামে কিনে নেওয়ার সুযোগ পাবেন। জানিয়ে রাখি, Realme সংস্থার এই ‘ফার্স্ট এভার’ 5G এনাবল মিড-রেঞ্জ ট্যাবলেটটি – ১১ ইঞ্চির WUXGA+ রেজোলিউশনের ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, কোয়াড স্পিকার সিস্টেম এবং ৮,৩৪০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এছাড়া এতে ব্যাক ও ফ্রন্ট উভয় ক্যামেরা সেটআপই পেয়ে যাবেন আপনারা। চলুন Realme Pad X ট্যাবলেটের দাম, সেল অফার এবং ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

ভারতে রিয়েলমি প্যাড এক্স -এর দাম ও সেল অফার (Realme Pad X Price in India and Sale Offers)

ভারতে রিয়েলমি প্যাড এক্স ট্যাবলেটকে ৩টি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে। যার মধ্যে, এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা, যা ওয়াই-ফাই সংযোগ অফার করে। আবার একই স্টোরেজ কনফিগারেশন যুক্ত ওয়াই-ফাই এবং ৫জি কানেক্টিভিটি সহ আসা বিকল্পের মূল্য ২৫,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আর, ওয়াই-ফাই ও ৫জি সংযোগ সহ ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৭,৯৯৯ টাকার প্রাইজ ট্যাগের সাথে এসেছে। উক্ত ট্যাবলেটকে দুটি আকর্ষণীয় কালার অপশনে কেনা যাবে – গ্লেসিয়ার ব্লু এবং গ্লোয়িং গ্রে।

লঞ্চ অফার হিসেবে, রিয়েলমি প্যাড এক্স ট্যাব খরিদ করার সময় যদি ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হয়, তবে ফ্লাট ২,০০০ টাকার ছাড় দেওয়া হবে বলে নিশ্চিত করেছে সংস্থাটি। এই অফার উক্ত ট্যাবলেটের তিনটি ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই প্রযোজ্য।

রিয়েলমি প্যাড এক্স- এর স্পেসিফিকেশন (Realme Pad X Specifications)

রিয়েলমি প্যাড এক্স একটি ১১ ইঞ্চির WUXGA+ (১,২০০x২,০০পিক্সেল) ডিসপ্লে সহ এসেছে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্টোরেজ হিসাবে উক্ত ডিভাইসে, সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং ১২৮ পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ রয়েছে। রিয়েলমি জানিয়েছে, উন্নত কর্মক্ষমতার জন্য ট্যাবটি ভার্চুয়াল র‍্যাম হিসাবে ৫ জিবি পর্যন্ত ইনবিল্ট স্টোরেজ ব্যবহার করতে সক্ষম। আর এর স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। রিয়েলমি প্যাড এক্স, প্যাডের জন্য নির্ধারিত অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, নবাগত Realme Pad X ট্যাবলেটে একটি ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ১০৫-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সমর্থিত ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল সেলফি ক্যামেরা বর্তমান। অডিওর জন্য, এই নয়া রিয়েলমি প্যাডটি ডলবি অ্যাটমস সাপোর্ট সহ কোয়াড স্পিকার সেটআপ অফার করে। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme Pad X -এ ৮,৩৪০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

প্রসঙ্গত সদ্য লঞ্চ হওয়ার রিয়েলমি প্যাড এক্স ট্যাবটি, লো-লেটেন্সি Realme Pencil এবং Realme Smart Keyboard -এর মতো অ্যাক্সেসরিজগুলির সাথে সামঞ্জস্য। সেক্ষেত্রে, রিয়েলমি পেন্সিলকে নোট নিতে বা আঁকার জন্য ব্যবহার করা যাবে, যা ২৪০ হার্টজ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ডিভাইসটি ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা সহ এসেছে। সংস্থার দাবি অনুসারে, উক্ত পেন্সিলের দীর্ঘ ১০.৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে। এর দাম ৫,৪৯৯ টাকা রাখা হয়েছে।

অন্যদিকে, রিয়েলমি স্মার্ট কী-বোর্ডটি ১.৩ মিমি কী-ট্রাভেলিং ডিস্ট্যান্স এবং মাল্টিটাস্কিংয়ের জন্য একটি কাস্টমাইজড টাস্ক কী ও বিভিন্ন কীবোর্ড শর্টকাট সহ এসেছে। এতে একটি ২৮০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। উক্ত কী-বোর্ডের দাম ৪,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। এই অ্যাক্সেসরিজগুলি আলাদাভাবে কেনার জন্য উপলব্ধ হবে বলে জানিয়েছে রিয়েলমি।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।