Realme Pad X ট্যাবলেট সস্তায় 8340mAh ব্যাটারি ও 2K ডিসপ্লে সহ লঞ্চ হল

রিয়েলমি প্যাড এক্স-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,০০০ টাকা) এবং এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৪০০ টাকা)

Realme pad x launched price cny 1299 specifications features tablet

জনপ্রিয় টেক ব্র্যান্ড রিয়েলমি আজ (২৬ মে) চীনের বাজারে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করল তাদের Realme Pad X ট্যাবলেটটি। এই নতুন ডিভাইসটি ২কে এলসিডি স্ক্রিন, Qualcomm Snapdragon 695 চিপসেট, ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৮,৩৪০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে৷ আবার Realme Pad X-এ সংস্থার পূর্ববর্তী দুটি ট্যাবলেট, Realme Pad এবং Pad Mini-এর তুলনায় ভিন্ন ডিজাইন রয়েছে। চলুন রিয়েলমির এই লেটেস্ট ট্যাবলেটটির দাম ফিচার এবং সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

রিয়েলমি প্যাড এক্স-এর মূল্য এবং লভ্যতা (Realme Pad X Price and Availability)

চীনে রিয়েলমি প্যাড এক্স-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৫,০০০ টাকা) এবং এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৪০০ টাকা) ধার্য করা হয়েছে। এটি বর্তমানে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ রয়েছে এবং আগামী ৩১ মে থেকে চীনে এটির সেল শুরু হবে।

রিয়েলমি প্যাড এক্স-এর স্পেসিফিকেশন (Realme Pad X Specifications)

রিয়েলমি প্যাড এক্স-এ ২কে (2K) রেজোলিউশন সহ ১১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৮৪.৫% স্ক্রিন-টু-বডি রেশিও, ৪৫০নিট পিক ব্রাইটনেস এবং ২৪০ হার্টজ পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত। আবার ট্যাবলেটটি সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া এই ট্যাবে ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করবে। শুধু তাই নয়, মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত সম্প্রসারণ করা সম্ভব।

ফটোগ্রাফির জন্য, Realme Pad X 5G-এর পিছনে একটি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে এবং সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ডিভাইসটির সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Pad X 5G-এ শক্তিশালী ৮,৩৪০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া এই নয়া রিয়েলমি ট্যাবে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ হাই-রেস অডিও, চারটি স্পিকার, একটি ইউএসবি টাইপ-সি পোর্টও মিলবে। Realme Pad X 5G ট্যাবের জন্য নির্ধারিত অ্যান্ড্রয়েড ভিত্তিক রিয়েলমি ইউআই (Realme UI) কাস্টম স্কিনে রান করে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology