Realme Pad X নিয়ে জল্পনার অবসান, 26 মে লঞ্চের আগে শুরু হল প্রি-রির্জারভেশন

আগ্রহী ক্রেতারা এখন থেকে কোম্পানির অনলাইন স্টোরের মাধ্যমে গ্রীন কালার অপশনে রিয়েলমি প্যাড এক্স প্রি-অর্ডার করতে পারবেন

Realme Pad X আগামী ২৬ মে চীনে লঞ্চ হতে চলেছে। আজ রিয়েলমির ওয়েবসাইটে এই ফোনের জন্য বানানো একটি ডেডিকেটেড ওয়েবপেজে আসন্ন ট্যাবটির লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়েছে। ইতিমধ্যেই এই ট্যাবের জন্য প্রি-রিজার্ভেশন চালু হয়েছে। পাশাপাশি কয়েকদিন আগে, চীনের ই-কমার্স ওয়েবসাইট জেডি.কম (JD.com)-এ Realme Pad X তালিকাভুক্ত হয়েছে, এখান থেকে ট্যাবলেটটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে।

Realme Pad X এর লঞ্চের তারিখ ঘোষণা করা হল

রিয়েলমির চীনের ওয়েবসাইটে রিয়েলমি প্যাড এক্স ট্যাবের জন্য একটি মাইক্রো সাইট লাইভ করা হয়েছে। এখান থেকে জানা গেছে, ২৬ মে স্থানীয় সময় দুপুর দু’টো (ভারতে সকাল ১১:৩০) থেকে আয়োজিত একটি ইভেন্টে এই ট্যাবলেটের উপর থেকে পর্দা সরানো হবে। তবে আগ্রহী ক্রেতারা এখন থেকে কোম্পানির অনলাইন স্টোরের মাধ্যমে গ্রীন কালার অপশনে রিয়েলমি প্যাড এক্স প্রি-অর্ডার করতে পারবেন।

যদিও জেডি.কম (JD.com) থেকে প্রি-অর্ডার করার সময় ট্যাবটিকে ব্রাইট চেসবোর্ড গ্রীন, স্টার গ্রে এবং সি সল্ট ব্লু-5 কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে। আবার জানা গেছে, রিয়েলমি প্যাড এক্স ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ- এই দুটি মেমরি কনফিগারেশন আসতে পারে। ওয়েবসাইটে থাকা রেন্ডার অনুযায়ী, রিয়েলমি প্যাড এক্স ৫জি-এর রিয়ার প্যানেলে সিঙ্গেল ক্যামেরা দেখতে পাওয়া যাবে।

এদিকে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন, আসন্ন Realme Pad X দুটি চিপসেট ভ্যারিয়েন্টে আসবে, যার একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ এবং অপরটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্লাস দ্বারা চালিত হবে। প্রথমটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ২.৫কে (২,৫২০x১,৬৮০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে দেখা যেতে পারে। এটি স্টাইলাস সাপোর্ট অফার করতে পারে এবং এতে ৮,৩৬০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে। Realme Pad 5G-এর স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্লাস ভ্যারিয়েন্টটি চীনে Master Explorer Edition হিসাবে আসবে বলে আশা করা হচ্ছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।