Realme Pad X 5G এর অফিসিয়াল টিজার প্রকাশ্যে, আসবে দুটি Snapdragon প্রসেসর ভ্যারিয়েন্টে

রিয়েলমি চীনের মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো-এর একটি পোস্টে নতুন রিয়েলমি প্যাড ট্যাবলেটের একটি টিজার প্রকাশ করেছে

realme-pad-x-5g-new-tablet-tease-launch-weibo-retail-listing-specifications

প্রখ্যাত ইলেকট্রনিক ডিভাইস নির্মাতা রিয়েলমি শীঘ্রই বাজারে তাদের পরবর্তী প্রজন্মের Realme Pad ট্যাবলেটটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ব্র্যান্ডটি এবার নাম নিশ্চিত না করেই হোম মার্কেট চীনে নতুন Realme Pad-এর লঞ্চের বিষয়ে ইঙ্গিত দেওয়ার জন্য সামাজিক মাধ্যমে একটি টিজার শেয়ার করেছে। এর পাশাপাশি একটি ই-কমার্স সাইটের নতুন তালিকা নির্দেশে করেছে যে, এই আপকামিং ট্যাবটি Realme Pad X 5G নামে বাজারে আত্মপ্রকাশ করবে। এই রিটেইল তালিকাটি ট্যাবলেটটির লঞ্চের তারিখ, কালার অপশন এবং র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশন সংক্রান্ত তথ্যগুলি প্রকাশ করেছে।

Realme শীঘ্রই বাজারে আনছে নয়া ট্যাবলেট

রিয়েলমি চীনের মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-এর একটি পোস্টে নতুন রিয়েলমি প্যাড ট্যাবলেটের একটি টিজার প্রকাশ করেছে। টিজারে ট্যাগলাইন হিসেবে “কিং অফ ট্যাবলেটস” কথাটি ব্যবহার করা হয়েছে এবং টিজার ইমেজে ডিভাইসের ব্যাক প্যানেলের ডিজাইনটি দেখতে পাওয়া গেছে৷ তবে, রিয়েলমি তাদের আসন্ন ট্যাবলেটটির সঠিক নাম, লঞ্চের তারিখ এবং প্রধান স্পেসিফিকেশনগুলি নিশ্চিত করেনি৷

অন্যদিকে, চীনা ই-কমার্স ওয়েবসাইট জেডি.কম (JD.com)-এ রিয়েলমি প্যাড এক্স ৫জি নামে একটি নতুন রিয়েলমি ট্যাবলেট তালিকাভুক্ত হয়েছে। এই সাইটের তালিকা অনুযায়ী, রিয়েলমি ডিভাইসটি ব্রাইট চেসবোর্ড গ্রীন, স্টার গ্রে এবং সি সল্ট ব্লু-5 এর মতো আকর্ষণীয় কালার অপশনে বাজারে উপলব্ধ হবে। এটি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ- এই দুটি মেমরি কনফিগারেশন আসবে বলে জানা গেছে। রেন্ডার অনুযায়ী, রিয়েলমি প্যাড এক্স ৫জি-এর রিয়ার প্যানেলে সিঙ্গেল ক্যামেরা দেখতে পাওয়া যাবে। এছাড়াও, তালিকাতে উল্লেখ করা হয়েছে, আগামী ২৬ মে বাজারে উন্মোচন করা হবে। তবে, নতুন রিয়েলমি ডিভাইসটির দাম সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন আসন্ন Realme Pad 5G-এর মূল স্পেসিফিকেশনগুলি ফাঁস করেছেন। তার দাবি অনুযায়ী, প্রত্যাশিত রিয়েলমি ট্যাবলেটটি দুটি চিপসেট ভ্যারিয়েন্টে আসবে, একটি আসবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০- এর সাথে এবং অপরটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্লাস দ্বারা চালিত হবে। প্রথমটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ২.৫কে (২,৫২০x১,৬৮০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। এটি স্টাইলাস সাপোর্ট অফার করতে পারে এবং এতে ৮,৩৬০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে। Realme Pad 5G-এর স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্লাস ভ্যারিয়েন্টটি চীনে Master Explorer Edition হিসাবে আসবে বলে আশা করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology