Realme Pad আসছে AMOLED ডিসপ্লে ও 7100mAh ব্যাটারির সাথে, জেনে নিন অন্যান্য ফিচার

এখবর আর গোপন নেই যে, রিয়েলমি তাদের প্রথম ট্যাবলেট, Realme Pad শীঘ্রই লঞ্চ করবে। কয়েকদিন আগে ভারতে Realme GT স্মার্টফোন সিরিজ ও Realme Book Slim ল্যাপটপ লঞ্চ করার সময় এই ট্যাবলেটটি টিজ করা হয়েছিল। ইতিমধ্যেই কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে, Realme Pad ট্যাবে থাকবে AMOLED ডিসপ্লে প্যানেল। আবার আমরা এতে বড় ব্যাটারি দেওয়া হবে বলে আশা করছি। এছাড়া আজ একজন চীনা টিপস্টার Realme Pad-র মুখ্য স্পেসিফিকেশন ফাঁস করেছেন। কী কী তথ্য সামনে এসেছে আসুন জেনে নেওয়া যাক।

Realme Pad এর স্পেসিফিকেশন ফাঁস

টিপস্টারের দাবি, রিয়েলমি প্যাড ট্যাবে ১০.৪ ইঞ্চি AMOLED প্যানেল দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৭,১০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির জন্য এর পিছনে একটি ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া রিয়েলমি প্যাড চারটি স্পিকার সহ আসবে।ডিভাইসটির পরিমাপ হবে ২৪৬ x ১৫৬ x ৬.৮মিমি।

এর আগের একটি রিপোর্টে জানা গিয়েছিল, রিয়েলমি প্যাড ট্যাবের সামনে ও পিছনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। আবার এটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। যদিও আমাদের বিশ্বাস এর আরও কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে।

এছাড়া Realme Pad ট্যাবলেট ওয়াই-ফাই ও এলটিই কানেক্টিভিটি সহ আসতে পারে। যদিও এর প্রসেসর সম্পর্কে কিছু জানা যায়নি। আবার এতে 5G সাপোর্ট থাকবে কিনা তাও অজানা। তবে মনে হচ্ছে Realme Pad ট্যাবে স্টাইলাস সাপোর্ট করবে। এটি গ্রে ও গোল্ড কালারে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।