Realme Pad Mini আসছে ছোট ডিসপ্লে ও UNISOC প্রসেসরের সাথে, ফাঁস হল রেন্ডার

Realme Pad Mini: অপেক্ষাকৃত ছোট আকারের ডিসপ্লে ও UNISOC চিপসেটের সাথে শীঘ্রই বাজারে আসছে, তার আগে প্রকাশ্যে এল রেন্ডার প্রধান স্পেসিফিকেশনগুলি

স্মার্টফোন সংস্থা রিয়েলমি গতবছর তাদের সর্বপ্রথম ট্যাব, Realme Pad-এর মাধ্যমে ট্যাবলেটের মার্কেটে প্রবেশ করেছে। এই ডিভাইসে ১০.৪ ইঞ্চির ডিসপ্লে, MediaTek Helio G80 চিপসেট এবং ৭,১০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি রয়েছে। এদিকে চলতি মাসের শুরুর দিকেই শোনা গিয়েছিল যে, চীনা সংস্থাটি ভারতের বাজারের জন্য একটি নতুন ট্যাবলেটের ওপর কাজ করছে। সম্প্রতি RMP2105 মডেল নম্বর সহ Realme Pad Mini নামের একটি নয়া ট্যাবলেট থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত হয়েছে। এখন আবার একটি রিপোর্টের মাধ্যমে Realme Pad Mini-এর প্রেস রেন্ডার এবং স্পেসিফিকেশনগুলি সামনে এসেছে। আসুন তাহলে জেনে নেওয়া যাক রিয়েলমির এই আসন্ন ট্যাবলেটটি সম্পর্কে ঠিক কি কি তথ্য জানতে পারা গেল।

রিয়েলমি প্যাড মিনি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme Pad Mini Expected Specifications)

টিপস্টার অনলিক্স (ওরফে স্টিভ হ্যামারস্টফার), স্মার্টপ্রিক্স (Smartprix)- এর সাথে যৌথভাবে আপকামিং রিয়েলমি প্যাড মিনি- এর রেন্ডার ও স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছেন। রিপোর্ট অনুযায়ী, এই নতুন রিয়েলমি ট্যাবলেটে অপেক্ষাকৃত ছোট ৮.৭ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হবে এবং এটি ইউনিসক টি৬১৬ চিপসেট সহ আসবে। প্রসঙ্গত, RMP2105 মডেল নম্বর সহ এই রিয়েলমি ট্যাবলেটটিকে গতবছর ডিসেম্বরে বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চ (Geekbench) ডেটাবেসে একটি ইউনিসক প্রসেসরের সাথে দেখা গিয়েছিল। এছাড়া, রিয়েলমি প্যাড মিনি বাজারে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Realme Pad Mini- এর পিছনের দিকে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হবে এবং সামনের দিকে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে। ষফাঁস হওয়া রেন্ডারগুলিতে ডিভাইসটিকে সিলভার কালার অপশনে দেখতে পাওয়া গেছে। তবে ডিভাইসটির রিয়ার প্যানেলে ক্যামেরার সাথে কোনও এলইডি ফ্ল্যাশের উপস্থিত নেই। Realme Pad Mini ট্যাবলেটের বামদিকে পাওয়ার বাটন এবং ভলিউম রকারটি পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, এই আপকামিং ডিভাইসে ৬,৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং এটি Realme Pad- এর মতো ১৮ ফাস্ট চার্জিং সাপোর্টের সাথেই আসবে। ডিভাইসটি ৮ মিলিমিটারের থেকেও স্লিম হবে।

উল্লেখ্য, Realme Pad Mini-এর সামনের প্যানেলটি রেন্ডারের মাধ্যমে এখনও প্রকাশ্যে আসেনি। তবে এটি ইতিমধ্যেই ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS), ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (RMX2106 সহ) এবং থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)- এর মতো কয়েকটি সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছে। এর থেকে সহজেই অনুমান করা যায় যে, রিয়েলমি শীঘ্রই বিভিন্ন বাজারে এই মিনি ট্যাবলেটটি লঞ্চ করবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।