Realme Pad Mini আসছে ছোট ডিসপ্লে ও 6400mAh ব্যাটারি সহ, ফাঁস হল লঞ্চের সময়

ভারতের বাজারে Realme Pad-এর দাম শুরু হচ্ছে ১৩,৯৯৯ টাকা থেকে, তাই অনুমান করা যায় এই মিনি প্যাডের দাম স্বাভাবিকভাবেই এর থেকে কিছুটা কমই রাখা হবে

গত বছর সেপ্টেম্বরে ভারত এবং অন্যান্য দেশের বাজারে রিয়েলমি লঞ্চ করেছিল তাদের ব্র্যান্ডের সর্বপ্রথম ট্যাবলেট, Realme Pad। লঞ্চ হওয়ার পর অল্পদিনের মধ্যেই এটি ট্যাবলেট ব্যবহারকারীদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বর্তমানে বাজারে উপলব্ধ সেরা বাজেট রেঞ্জের অ্যান্ড্রয়েড ট্যাবলেটগুলির মধ্যে Realme Pad অন্যতম। Realme Pad- এর সাফল্যের পর, সংস্থাটি এবার ভারতে তাদের আপকামিং Realme Pad Mini লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই এই ট্যাবলেটের রেন্ডার এবং স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে এবং এটিকে থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন সাইটেও স্পট করা গেছে। আর এখন এক জনপ্রিয় টিপস্টার ভারতের বাজারে Realme Pad Mini-এর লঞ্চের টাইমলাইনটি প্রকাশ করেছেন। আসুন তাহলে জেনে নেওয়া যাক রিয়েলমির এই আসন্ন ডিভাইসটি কবে আত্মপ্রকাশ করছে।

Realme Pad Mini ভারতে আসছে আগামী মাসেই

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)- কে টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন, রিয়েলমি প্যাড মিনি ভারতের বাজারে মার্চ মাসে লঞ্চ হবে। খুব সম্ভবত মাসের দ্বিতীয়ার্ধেই এদেশে এই ট্যাবের ওপর থেকে পর্দা সরাতে পারে রিয়েলমি। এছাড়াও জানা যাচ্ছে, রিয়েলমি প্যাড মিনি সিলভার কালার অপশনে বাজারে উপলব্ধ হবে।

রিয়েলমি প্যাড মিনি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme Pad Mini Expected Specifications)

রিয়েলমি প্যাড মিনি ৮.৭ ইঞ্চির ডিসপ্লে সহ আসতে পারে এবং এটি সম্ভবত টিফটি কিংবা আইপিএস এলসিডি প্যানেল হবে বলে মনে করা হচ্ছে। পারফরম্যান্সের জন্য এই অ্যান্ড্রয়েড ট্যাবলেটে ইউনিসক টি৬১৬ চিপসেট দেওয়া হবে এবং এটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ অফার করবে। আশা করা যায় সংস্থাটি রিয়েলমি প্যাড মিনি- এর অন্যান্য ভ্যারিয়েন্টও লঞ্চ করবে এবং স্টোরেজঃ সম্প্রসারণের জন্য এতে মাইক্রোএসডি কার্ড স্লটও অন্তর্ভুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, আপকামিং Realme Pad Mini ট্যাবের ব্যাক প্যানেলে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর দেখা যাবে এবং সেলফি এবং ভিডিও কলের জন্য সামনে উপস্থিত থাকবে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রিয়েলমির এই ট্যাবলেটে ৬,৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে এবং এটি ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। Realme Pad Mini ৭.৬ মিলিমিটার স্লিম হবে এবং অ্যান্ড্রয়েড ১১- এ রান করবে বলে জানা গেছে।

উল্লেখ্য, ভারতের বাজারে Realme Pad-এর দাম শুরু হচ্ছে ১৩,৯৯৯ টাকা থেকে, তাই অনুমান করা যায় এই মিনি প্যাডের দাম স্বাভাবিকভাবেই এর থেকে কিছুটা কমই রাখা হবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।