Realme Pad 5G বিশাল বড় 11 ইঞ্চি ডিসপ্লে ও Snapdragon 870 প্রসেসর সহ আসছে, দেখে নিন ফিচার

Realme Pad 5G, Qualcomm Snapdragon 870 প্রসেসর দ্বারা চালিত হবে এবং ট্যাবটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে অফার করবে

realme-pad-5g-specifications-snapdragon-870-processor-120hz-refresh-rate-display-tipped

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা রিয়েলমি গত বছর তাদের Realme Pad-এর সাথে অ্যান্ড্রয়েড ট্যাবলেটের মার্কেটে পা রেখেছে। রিয়েলমির এই ডিভাইসটি ছিল একটি সাশ্রয়ী মূল্যের মাল্টিমিডিয়া কনজাম্পশন ট্যাবলেট যা গ্রাহকের মধ্যে খুব ভালোভাবেই সমাদৃত হয়। সম্প্রতি সংস্থার সিইও (CEO) মাধব শেঠ নিশ্চিত করেছেন যে, রিয়েলমি বর্তমানে একটি নতুন ট্যাবলেট, Realme Pad 5G-এর ওপর কাজ করছে। Realme Pad এবং Realme Pad Mini-এর পর এই ট্যাবলেটটি হবে সংস্থার লাইনআপের তৃতীয় ট্যাবলেট এবং এটি প্রিমিয়াম রেঞ্জে আসবে বলে আশা করা হচ্ছে। সম্প্রতি রিয়েলমির এই আসন্ন ডিভাইসটির কয়েকটি প্রধান স্পেসিফিকেশন অনলাইনে ফাঁস হয়েছে। লিক অনুযায়ী, Realme Pad 5G, Qualcomm Snapdragon 870 প্রসেসর দ্বারা চালিত হবে এবং ট্যাবটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে অফার করবে।

রিয়েলমি প্যাড ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme Pad 5G Expected Specifications)

চীনা মাইক্রো-ব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-এ ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, আসন্ন রিয়েলমি প্যাড ৫জি, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ২.৫কে রেজোলিউশনের এলসিডি ডিসপ্লে অফার করবে। যদিও, আসন্ন রিয়েলমি ট্যাবলেটের স্ক্রিনের আকারটি এখনও জানা যায়নি, তবে আশা করা যায়, এটির আকার অন্যান্য প্রিমিয়াম রেঞ্জ ট্যাবলেটের মতোই প্রায় ১১ ইঞ্চির কাছাকাছি হবে।

আবার আপকামিং রিয়েলমি ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হতে পারে, যার সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৬৫০ (Adreno 650) জিপিইউ যুক্ত থাকবে। এটি সেই একই প্রসেসর, যা ভিভো প্যাড, ওপ্পো প্যাড এবং শাওমি প্যাড ৫ প্রো সহ আরও কয়েকটি প্রিমিয়াম অ্যান্ড্রয়েড ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে।

এছাড়া পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Realme Pad 5G ৮,৩৬০ এমএএইচ ব্যাটারি সহ আসবে বলে জানা গেছে। এগুলি ছাড়া, ট্যাবটির সম্পর্কে এখনও খুব বেশি তথ্য সামনে আসেনি, তবে আগামী দিনে বিভিন্ন সার্টিফিকেশন সাইট এবং রিপোর্ট থেকে আপকামিং রিয়েলমি ট্যাবলেট সম্পর্কে আরও তথ্য প্রকাশ্যে আসবে বলে আশা করা যায়।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology