Realme Narzo 50 Pro 5G, Realme Narzo 50 5G ভারতে লঞ্চ হল, দাম শুরু মাত্র ১৫৯৯৯ টাকা থেকে

উভয় ডিভাইসেই MediaTek Dimensity চিপসেট এবং ৯০ হার্টজের ডিসপ্লে দেওয়া হয়েছে

realme-narzo-50-pro-narzo-50-5g-launched-in-price-rs-15999-sale-date-specifications-features

রিয়েলমি আজ (১৮ মে) ভারতে লঞ্চ করল তাদের Narzo 50 সিরিজটি। এই সিরিজের অধীনে Realme Narzo 50 Pro 5G এবং Narzo 50 5G হ্যান্ডসেট দুটি উন্মোচিত হয়েছে। এই নতুন Realme Narzo ফোনগুলি তরুণ প্রজন্মের গ্রাহকদের লক্ষ্য করেই বাজারে এনেছে সংস্থা। Realme Narzo 50 5G ডুয়েল রিয়ার ক্যামেরা অফার করে, তবে Narzo 50 Pro 5G- এ রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়া, উভয় ডিভাইসেই MediaTek Dimensity চিপসেট এবং ৯০ হার্টজের ডিসপ্লে দেওয়া হয়েছে। যদিও Realme Narzo 50 Pro 5G অ্যামোলেড (AMOLED) স্ক্রিন সহ এসেছে। চলুন এই নতুন রিয়েলমি স্মার্টফোনগুলির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

ভারতে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি এবং নারজো ৫০ ৫জি-এর মূল্য (Realme Narzo 50 Pro 5G and Narzo 50 5G Price)

ভারতে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি -এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ২৩,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে৷ এই ফোনটি আগামী ২৬ মে দুপুর ১২টা থেকে কেনার জন্য উপলব্ধ হবে।

অন্যদিকে, ভারতের বাজারে রিয়েলমি নারজো ৫০ ৫জি-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের মূল্য ১৫,৯৯৯ টাকা। আবার ডিভাইসটির ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং টপ-এন্ড ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ১৬,৯৯৯ টাকা এবং ১৭,৯৯৯ টাকা। এই হ্যান্ডসেটটির সেল শুরু হবে আগামী ২৪ মে দুপুর ১২ টা থেকে।

রিয়েলমি নারজো ৫০ ৫জি এবং রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি – উভয়ই মডেলই এদেশে হাইপার ব্ল্যাক এবং হাইপার ব্লু -এই দুই কালার অপশনের সাথে ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon), রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট (Realme.com) এবং অফলাইন রিটেইলারের কাছ থেকে কেনা যাবে। এই নতুন রিয়েলমি হ্যান্ডসেটগুলি এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড এবং ইজি ইএমআই (EasyEMI) অপশনের মাধ্যমে কিনলে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে৷

রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি-এর স্পেসিফিকেশন (Realme Narzo 50 Pro 5G Specifications)

ডুয়েল-সিমের (ন্যানো) রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,০০০ নিট পিক ব্রাইটনেস সহ ৬.৪ ইঞ্চির ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে। এই স্ক্রিনটি কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। এই ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত,। এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। রিয়েলমি নারজো ৫০ প্রো অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করে।

Realme Narzo 50 Pro 5G ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে, যার মধ্যে এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেলের স্যামসাং এস৫কেজিএম১এসটি প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ম্যাক্রো শ্যুটার উপস্থিত রয়েছে। আবার সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Narzo 50 Pro 5G ফোনে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৩ ওয়াট ডার্ট চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অডিওর জন্য, এই রিয়েলমি ডিভাইসে ডলবি অ্যাটমস সহ ডুয়েল স্টেরিও স্পিকার রয়েছে। Realme Narzo 50 Pro 5G-এ কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। নিরাপত্তার জন্য, মডেলটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে, যা হার্ট-রেট স্ক্যানার হিসেবেও ব্যবহার করা যাবে। Narzo 50 Pro 5G ৭.৯৯ মিলিমিটার পুরু।

রিয়েলমি নারজো ৫০ ৫জি- এর স্পেসিফিকেশন (Realme Narzo 50 5G Specifications)

ডুয়েল-সিমের (ন্যানো) রিয়েলমি নারজো ৫০ ৫জি-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি ডিসপ্লে আছে, যা ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৬০০ নিট পর্যন্ত স্ক্রিন ব্রাইটনেস অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য এআরএম মালি-জি৫৭ এমসি২ (ARM Mali-G57 MC2) জিপিইউ যুক্ত রয়েছে। ফোনটি ৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই রিয়েলমি ফোনের স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব। রিয়েলমি নারজো ৫০ ৫জি-ও অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে চলে।

ক্যামেরার ক্ষেত্রে, Realme Narzo 50 5G-এর ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি মনোক্রোম পোর্ট্রেট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে৷ এই ক্যামেরা সেটআপে ডুয়াল-এলইডি ফ্ল্যাশের সাথে যুক্ত। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, হ্যান্ডসেটের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এটি একটি ফাইভ-পিস এফ/২.০ লেন্সের সাথে যুক্ত।

পাওয়ার ব্যাকআপের জন্য, Narzo 50 5G-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ডার্ট চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই এই নতুন হ্যান্ডসেটটির কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। নিরাপত্তার জন্য, এই রিয়েলমি ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। এছাড়া, Narzo 50 5G ৮.১ মিলিমিটার পুরু।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology