Realme Narzo 50 5G সেগমেন্টের সেরা কুলিং প্রযুক্তি ফোন হিসেবে শীঘ্রই লঞ্চ হচ্ছে, ফাঁস হল রেন্ডার

রিয়েলমি নার্জো ৫০ ৫জি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে

realme-narzo-50-5g-specifications-render-design-leak-india-launch-soon

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি চলতি মাসেই ভারতে তাদের Narzo সিরিজের অধীনে নতুন Realme Narzo 50 5G হ্যান্ডসেটটি লঞ্চ করতে চলেছে। জানা গেছে যে এই ফোনে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। এছাড়া Narzo 50 5G দুটি কালার ভ্যারিয়েন্টেও উপলব্ধ হবে। এখন আবার একটি নতুন রিপোর্টে এই আপকামিং রিয়েলমি ডিভাইসটির রেন্ডারগুলিও অনলাইনে প্রকাশিত হয়েছে, যা Realme Narzo 50 5G-এর ডিজাইনটি জনসমক্ষে এনেছে। চলুন এই নতুন স্মার্টফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

ফাঁস হল Realme Narzo 50 5G- এর রেন্ডার

91mobiles আসন্ন রিয়েলমি নার্জো ৫০ ৫জি-এর রেন্ডারগুলি প্রকাশ্যে এনেছে। রেন্ডার অনুযায়ী, আসন্ন হ্যান্ডসেটটির ব্যাক প্যানেলে সমতল এবং ফ্ল্যাট প্রান্ত রয়েছে। ব্যবহারের সুবিধার জন্য এর কোণগুলি বৃত্তাকার রাখা হবে। নার্জো ৫০ ৫জি-এর ক্যামেরা মডিউলটি আয়তক্ষেত্রাকার আকৃতির হবে এবং এতে ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ দুটি লেন্স দেওয়া হবে। রিয়েলমি বর্তমানে তাদের ওয়েবসাইটে এই দামের সেগমেন্টে সবচেয়ে দ্রুততম ৫জি প্রসেসর এবং সেরা কুলিং প্রযুক্তি থাকবে বলে আসন্ন স্মার্টফোনটির প্রচার করছে।

যদিও সংস্থার তরফে আনুষ্ঠানিকভাবে কোনও স্পেসিফিকেশন প্রকাশ করা হয়নি, তবে টিপস্টারদের সৌজন্যে জানা গেছে যে, রিয়েলমি নার্জো ৫০ ৫জি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। এটি একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট দ্বারা চালিত হবে। ফোনটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। এই ডিভাইসটি সম্ভবত রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করবে এবং এতে ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Realme Narzo 50 5G-এর ব্যাক প্যানেলে অবস্থিত ক্যামেরা সেটআপের মধ্যে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর থাকতে পারে। তাছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য, এই আসন্ন রিয়েলমি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology