Realme GT Neo 2 আজ ১৯ জিবি র‌্যামের সাথে ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার আগেভাগে দেখে নিন

রিয়েলমি জিটি নিও ২ ভারতে লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে

আজ ভারতে আসছে Realme GT Neo 2। একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোনটি এদেশে লঞ্চ করা হবে। ই-কমার্স সাইট Flipkart ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট realme.com থেকে ফোনটি পাওয়া যাবে। গতমাসে Realme GT Neo 2-র চীনে আত্মপ্রকাশ ঘটেছিল। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। উল্লেখ্য, আজ Realme GT Neo 2-র সাথে ভারতে Realme Buds Air 2-র নিউ গ্রীন কালার ভ্যারিয়েন্ট লঞ্চ হবে।

Realme GT Neo 2 ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি রিয়েলমি জিটি নিও ২ ভারতে লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর সাড়ে বারোটা থেকে শুরু হবে। রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিঙ্ক থেকেও আপনি ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

Realme GT Neo 2 ভারতে দাম

ভারতে রিয়েলমি জিটি নিও ২ ফোনের দাম ৩০ হাজার টাকার কাছাকাছি রাখা হবে বলে আশা করা যায়। ফোনটি নিও ব্ল্যাক, নিও গ্রীন, ও নিও ব্লু রঙের বিকল্পে আসবে।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ২ অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম + ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ কনফিগারেশনে এদেশে আসতে পারে। পাশাপাশি এতে ৭ জিবি পর্যন্ত অতিরিক্ত ডায়নামিক র‌্যাম সাপোর্ট করবে।

চীনে Realme GT Neo 2 ফোনটি ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস Samsung E4 অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফটো ও ভিডিওর জন্য ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।