Realme GT Neo 2 আসছে 120Hz রিফ্রেশ রেটের E4 AMOLED ডিসপ্লে সহ, আর কী ফিচার থাকবে?

লঞ্চের আগে আজ Realme GT Neo 2-এর ডিসপ্লের খুঁটিনাটি জানানো হয়েছে সংস্থার তরফে

২২ সেপ্টেম্বর চীনে আনুষ্ঠানিক ভাবে Realme GT Neo 2-এর উপর থেকে পর্দা উঠছে। চীনে তুমুল জনপ্রিয় হওয়া Realme GT Neo-র সাক্সেসর মডেল হিসেবে আসছে এই স্মার্টফোন। এর ফলে Realme GT Neo 2-কে ঘিরে মাতামাতিটা একটু বেশি পরিমাণেই লক্ষ্য করা যাচ্ছে। আবার অফিসিয়াল লঞ্চের পূর্বে হাইপ বাড়ানোর লক্ষ্যে, GT Neo 2-এর বিভিন্ন ফিচার টিজ করছে রিয়েলমি। গতকাল ডিভাইসটির পারফরম্যান্স সম্পর্কে তথ্য প্রকাশ করা হয়েছিল। আর আজ Realme GT Neo 2-এর ডিসপ্লের খুঁটিনাটি জানানো হয়েছে সংস্থার তরফে।

Realme GT Neo 2 ডিসপ্লে

TENAA-র লিস্টিং ও বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছিল, রিয়েলমি জিটি নিও ২-তে ৬.৬২ ইঞ্চি পাঞ্চ হোল অ্যামোলেড ডিসপ্লে থাকবে। স্ক্রিন ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করবে। এর এসপেক্ট রেশিও হবে ২০:৯।

Realme GT Neo 2 Amoled Punch Hole Display

আজ রিয়েলমির পক্ষ থেকে জানানো হয়েছে, রিয়েলমি জিটি নিও ২-তে ই৪ অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার হবে। পুরনো প্রজন্মের প্যানেলের তুলনায় এটি ১৫ শতাংশ বেশি পাওয়ার এফিসিয়েন্ট। ফোনটির স্ক্রিন ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট, ৬০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১৩০০ নিটস ব্রাইটনেস, ডিসি ডিমিং ও কর্নিং গরিলা গ্লাস প্রটেকশনের সাথে আসবে। এছাড়া সিকিউরিটির জন্য ফোনে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

Realme GT Neo 2 পারফরম্যান্স

এর আগে রিয়েলমির তরফে ঘোষণা করা হয়েছিল, রিয়েলমি জিটি নিও ২ স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে। ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা থাকবে। এছাড়া এই হ্যান্ডসেটে ডায়মন্ড আইস কোর কুলিং সিস্টেম দেওয়া হবে।

Realme GT Neo 2 অন্যান্য স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ২-তে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর থাকতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক রিয়েলমিইউই ২.০ সিস্টেমে রান করবে।

উল্লেখ্য, জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের মতে, দু’রকম প্রসেসরের সাথে আসবে Realme GT Neo 2। এটির Dimensity 1200 AI চিপ ভ্যারিয়েন্টের দাম ২,০০০ ইউয়ানের (প্রায় ২২,৮০০ টাকা) কাছাকাছি রাখা হবে। এ ছাড়া স্মার্টফোনটির Snapdragon 870 প্রসেসর ভ্যারিয়েন্টের দাম ২,৫০০ (প্রায় ২৮,৫০০ টাকা) ইউয়ানের আশেপাশে থাকবে। এই অ্যাডভান্সড ভ্যারিয়েন্টে উন্নততর গেমিং এক্সপেরিয়েন্স এবং লং ব্যাটারি লাইফ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন