Realme C35 আরও কম দামে এই দেশে লঞ্চ হল, রয়েছে ১২৮ জিবি মেমোরি ও বড় ব্যাটারি

মালয়েশিয়ায় রিয়েলমি সি৩৫ হ্যান্ডসেটের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬৪৯ রিঙ্গিত (আনুমানিক ১১,৫৬০ টাকা)

realme-c35-launched-ringgit-649-sale-date-specifications-features

গত সপ্তাহে রিয়েলমি থাইল্যান্ডের বাজারের জন্য Realme C35 বাজেট স্মার্টফোনটি লঞ্চ করেছে। এই ফোনটি এসেছে একটি UNISOC চিপসেট, ৪ জিবি র‍্যাম, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ সহ। থাইল্যান্ডে এই মডেলটি ১৩,৫০০ টাকার কম মূল্যে উপলব্ধ রয়েছে। তবে এবার এর থেকেও কম দামে Realme C35 উন্মোচিত হল মালয়েশিয়ার মার্কেটে।

মালয়েশিয়ায় Realme C35- এর দাম

মালয়েশিয়ায় রিয়েলমি সি৩৫ হ্যান্ডসেটের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬৪৯ রিঙ্গিত (আনুমানিক ১১,৫৬০ টাকা)। আবার ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৯৯ রিঙ্গিত (আনুমানিক ১২,৪৫০ টাকা)। তবে এই ডিভাইসটি মালয়েশিয়ায় আগামীকাল থেকে সেলে যথাক্রমে ৫৪৯ রিঙ্গিত (আনুমানিক ৯,৭৭৫ টাকা) এবং ৫৯৯ রিঙ্গিত (আনুমানিক ১০,৬৬৫ টাকা)- এ ক্রেতারা কিনতে পারবেন৷ প্রসঙ্গত, থাইল্যান্ডে এই ফোনটি যে দামে লঞ্চ করা হয়েছিল তার থেকে মালয়েশিয়ায় এটি তুলনামূলক অনেকটাই সস্তায় পাওয়া যাচ্ছে। থাইল্যান্ডে, ডিভাইসটির দাম শুরু হচ্ছে ৫,৭৯৯ থাই ভাট (আনুমানিক ১৩,৪৫০ টাকা) থেকে।

রিয়েলমি সি৩৫ ব্ল্যাক এবং গ্রীন – এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। যদিও কোনও কারণে এখনও পর্যন্ত ডিভাইসটি রিয়েলমি মালয়েশিয়া- এর ওয়েবসাইটে উপলব্ধ নেই। তবে এটি শপি মালয়েশিয়া (Shopee Malaysia) ই-কমার্স প্ল্যাটফর্মের পেজে তালিকাভুক্ত হয়েছে।

রিয়েলমি সি৩৫- এর স্পেসিফিকেশন (Realme C35 Specifications)

রিয়েলমি সি৩৫ তার পূর্বসূরি রিয়েলমি সি২৫- এর থেকে সম্পূর্ণ ভিন্ন ডিজাইনসহ এসেছে। এই ফোনে দেওয়া হয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল ঘনত্ব ৪০১পিপিআই, অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ।

Realme C35 হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম দেওয়া হয়েছে এবং এর মধ্যে উপস্থিত রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স৷ এছাড়া ফোনের সামনে সেলফি ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পারফরম্যান্সের জন্য, Realme C35 ফোনে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬১৬ চিপসেট। এটি ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। এছাড়া অতিরিক্ত স্টোরেজের জন্য এই রিয়েলমি ফোনে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও থাকবে। এই ডুয়েল-সিমের ডিভাইসটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি উপলব্ধ। Realme C35 অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই (Realme UI) কাস্টম স্কিনে রান করে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology