Realme C31 বাজেট রেঞ্জে নজরকাড়া ফিচার সহ ভারতে আসছে, কবে জেনে নিন

ইন্দোনেশিয়ায় Realme C31-এর ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৫,৯৯,০০০ ইন্দোনেশীয় রুপিয়াহ (৮,৫০০ টাকা)

realme-c31-india-launch-date-march-31-expected-price-specifications

কয়েকদিন আগে রিয়েলমি ইন্দোনেশিয়ার বাজারে লেটেস্ট Realme C31 বাজেট স্মার্টফোনটি উন্মোচন করেছে। এই নতুন হ্যান্ডসেটটি ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, UNISOC চিপসেট ও একটি বড় আকারের ব্যাটারি সহ আত্মপ্রকাশ করেছে। তবে ইন্দোনেশিয়ার পর এবার এক জনপ্রিয় টিপস্টার, ভারতে Realme C31-এর লঞ্চের তারিখ এবং এর ভারতীয় সংস্করণের স্পেসিফিকেশনের তালিকাটি প্রকাশ করেছেন। তার দাবি অনুযায়ী, চলতি মাসের শেষেই এদেশের বাজারেও পা রাখবে Realme C31।

বাজেট রেঞ্জের Realme C31 ভারতে আসছে এমাসেই

টিপস্টার যোগেশ ব্রার টুইট করে ভারতে রিয়েলমি সি৩১- এর লঞ্চের তারিখ ও প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছেন।

তার মতে, এই স্মার্টফোনটি আগামী ৩১ মার্চ ভারতে লঞ্চ হবে। আর এই স্মার্টফোনের ভারতীয় সংস্করণের স্পেসিফিকেশন, ডিজাইন এবং ফিচারগুলি ইন্দোনেশিয়ার লঞ্চ হওয়া ডিভাইসটির মতই হবে।

রিয়েলমি সি৩১- এর স্পেসিফিকেশন (Realme C31 Specifications)

ইন্দোনেশিয়ায় লঞ্চ হওয়া রিয়েলমি সি৩১-এ এইচডি+ রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির এলসিডি ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে আছে এবং এটি ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১৬.৭ মিলিয়ন কালার, ৮৮.৭% অ্যাসপেক্ট রেশিও অফার করে। রিয়েলমি সি৩১ ইউনিসক টি৬১২ প্রসেসর দ্বারা চালিত, যা ১২ ন্যানোমিটার প্রক্রিয়ার ওপর ভিত্তি করে নির্মিত। এতে ৩ জিবি /৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৩২ জিবি/৬৪ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ পাওয়া যাবে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যমেরার ক্ষেত্রে, Realme C31-এর ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, একটি ম্যাক্রো সেন্সর এবং একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম উপস্থিত রয়েছে। এর পাশাপাশি ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme C31 ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাপোর্ট সহ একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য, এই হ্যান্ডসেটে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে এবং এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই আর (Realme UI R) কাস্টম স্কিনে রান করে। এছাড়া, ৪জি কানেক্টিভিটি যুক্ত Realme C31 স্মার্টফোনে ডুয়েল-সিম সাপোর্ট, ব্লুটুথ ৫.০ এবং ওয়াই-ফাই ২.৪ গিগাহার্টজ + ৫ গিগাহার্টজ সাপোর্ট, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং নীচে একটি ৩.৫ হেডফোন জ্যাক রয়েছে।

উল্লেখ্য, ইন্দোনেশিয়ায় Realme C31-এর ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৫,৯৯,০০০ ইন্দোনেশীয় রুপিয়াহ (৮,৫০০ টাকা) এবং এটি ডার্ক গ্রিন এবং লাইট সিলভার -এই দুটি কালার অপশনে বাজারে উপলব্ধ।

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।