Realme C25Y দুর্দান্ত অফারে কেনার সেরা সুযোগ, রয়েছে ব্যাংক ও এক্সচেঞ্জ অফারও

ই-কমার্স সাইট Flipkart থেকে বাজেট রেঞ্জে আসা Realme C25Y ফোনটি এখন অফারে কিছুটা কম দামে কেনা যাবে

এই শীতের উৎসবের আমেজে, স্বল্প বাজেটের মধ্যে দুর্দান্ত ফিচারের ফোন কিনতে চাইছেন? তবে, এটাই আপনার জন্য আদর্শ সময়। এই মুহুূর্তে ই-কমার্স সাইট Flipkart, বিভিন্ন কোম্পানির স্মার্টফোন ও অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেটের ওপর আকর্ষণীয় অফার দিচ্ছে। যেমন বাজেট রেঞ্জে আসা Realme C25Y ফোনটি এখন অফারে কিছুটা কম দামে কেনা যাবে। রিয়েলমির এই ফোনের বিশেষ চমক হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আসুন, ফোনটির দাম, অফার ও অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Realme C25Y দাম ও সেল অফার :

রিয়েলমি সি২৫ ওয়াই স্মার্টফোনটি, ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহযোগে বাজারে এসেছে। এই মুহূর্তে, ফ্লিপকার্টে, চলতি সেলে, ১৪% ও ১৫% ছাড়ে মডেলদুটি যথাক্রমে ১০,৯৯৯ ও ১১,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এছাড়া, রয়েছে ইএমআই দ্বারা পেমেন্টের সুবিধাও। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডারকারীদের দেওয়া হবে ৫৫০ টাকা ক্যাশ ব্যাক। শুধু তাই নয়, আইসিআইসিআই, এসবিআই ব্যাংকের দ্বারা ই্যসুকৃত অ্যামেক্স নেটওয়ার্ক কার্ডের মাধ্যমে প্রথম ট্রানজ্যাকশনে ২০% ডিসকাউন্ট মিলবে। পাশাপাশি, নতুন ফোনটি কেনার সময়, পুরোনো ফোন বদল করলে, ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ক্ষেত্রে যথাক্রমে ১০,৩৫০ টাকা ও ১১,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে।

Realme C25Y স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি সি২৫ওয়াই ফোনে রয়েছে ৭২০ x ১৬০০ পিক্সেল রেজোলিউশন বিশিষ্ট একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি। এই ডিসপ্লে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের এবং এটি ২০.৯ অ্যাসপেক্ট রেশিও, ৮৮.৭% স্ক্রিন টু বডি রেশিও ও ৪২০ নিটস পর্যন্ত স্ক্রিন ব্রাইটনেস অফার করে। উন্নত পারফরম্যান্সের জন্য ফোনটিতে অক্টা-কোর ইউনিসক টি৬১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া, সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। ফোনটি সর্বোচ্চ ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ বাজারে এসেছে। যদিও, মাইক্রোএসডি কার্ডের দ্বারা স্টোরেজ ক্যাপাসিটি ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। উল্লেখ্য, রিয়েলমি সি২৫ওয়াই ফোনটি, গ্লেসিয়ার ব্লু ও মেটাল গ্রে, কালার বিকল্পে বেছে নেওয়া যাবে।

ক্যামেরার কথা বললে, রিয়েলমি সি২৫ ওয়াই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Realme C25Y ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ দ্বারা চালিত হয়। পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন