Realme C25s ১০ হাজার টাকার রেঞ্জে ভারতে লঞ্চ হল, রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা

realme-c25s-launched-in-india-with-helio-g85-soc-48mp-camera-6000mah-battery

এপ্রিলে Realme বাজেট সেগমেন্টে তিনটি স্মার্টফোন ভারতে লঞ্চ করেছিল — Realme C20, Realme C21, ও Realme C25। এর মধ্যে C25-এর নতুন ভ্যারিয়েন্ট হিসেবে জুনেই C25s ভারতে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছিল। অফিসিয়ালভাবে ঘোষণা না হলেও ভারতে রিয়েলমির ওয়েবসাইটে Realme C25s স্মার্টফোনটিকে এখন যাবতীয় ফিচার ও দাম সহ তালিকাভুক্ত থাকতে দেখা গেছে। ফলে জনপ্রিয় চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ডটি নিঃশব্দেই C25s ভারতে লঞ্চ করেছে বলে অনুমান করা যায়।

Realme C25s স্পেসিফিকেশন:

রিয়েলমি সি২৫এস ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস ৫৭০, আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফোনটি চলবে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরে। সাথে আছে ৪ জিবি / ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজের বিকল্প।

রিয়েলমি সি২৫এস ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে — ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা + এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + এফ/২.৪ অ্যাপারচার ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Realme C25s ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০-এ চলবে।

Realme C25s: দাম

ভারতে Realme C25s স্মার্টফোনটির দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে। এটি ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। আবার ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনে Realme C25s-এর দাম ১০,৯৯৯ টাকা। এটি ওয়াটার ব্লু ও ওয়াটের গ্রে কালার অপশনে এসেছে।

Realme C25s-এর অফিসিয়াল লিস্টিংয়ে নোটিফাই মি বাটন রাখা হয়েছে৷ ফলে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে রিয়েলমি খুব শীঘ্রই স্মার্টফোনটির আনুষ্ঠানিক ঘোষণা করতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.