Realme 9i 5G রকস্টার ভারতে লঞ্চ হচ্ছে 18 আগস্ট, দাম থাকবে ১৫ হাজার টাকার কম

বর্তমানে ভারতে ৪জি কানেক্টিভিটি যুক্ত Realme 9i-এর সর্বোচ্চ দাম ১৫,৯৯৯ টাকা

Realme 9i 5g launch date in India August 18

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল রিয়েলমি তাদের নম্বর সিরিজে অন্তর্ভুক্ত Realme 9i 5G হ্যান্ডসেটটি খুব শীঘ্রই ভারতের বাজারে উন্মোচন করবে। ইতিমধ্যেই ফোনটির সম্পর্কে বেশ কিছু তথ্য বিভিন্ন রিপোর্ট এবং লিক থেকে সামনে এসেছে। আর এবার লঞ্চের আগে সংস্থার তরফে সোশ্যাল মিডিয়ায় একটি প্রোমোশনাল পোস্টার প্রকাশ করা হয়েছে, যা Realme 9i-এর এই ৫জি ভ্যারিয়েন্টটির লঞ্চের তারিখের পাশপাশি এর কিছু প্রধান স্পেসিফিকেশনও তুলে ধরেছে। জানা যাচ্ছে, স্মার্টফোনটি MediaTek Dimensity 810 চিপসেট দ্বারা চালিত হবে। উল্লেখ্যযোগ্যভাবে, পোস্টারে আপকামিং Realme 9i 5G-কে “৫জি রকস্টার” হিসাবে মার্কেটিং করা হয়েছে।

প্রকাশ্যে এল Realme 9i 5G-এর প্রোমোশনাল পোস্টার

গত জানুয়ারি মাসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের সাথে রিয়েলমি ৯আই মডেলটি লঞ্চ হয়েছিল। আর আসন্ন ৯আই ৫জি অবশ্যই বেস মডেলের একটি উন্নত সংস্করণ হবে বলে আশা করা হচ্ছে। রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্টার শেয়ার করা হয়েছে, যা প্রকাশ করেছে যে, এই নতুন ৫জি ফোনটি আগামী ১৮ আগস্ট ভারতীয় বাজারে পা রাখবে। এর লঞ্চ ইভেন্টটি ওইদিন বেলা ১১:৩০ টায় অনুষ্ঠিত হবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট দ্বারা চালিত হবে। পাশাপাশি ৯আই ৫জি-এর ব্যাক প্যানেলের সামান্য ঝলকও পোস্টারে তুলে ধরা হয়েছে। টিজার অনুযায়ী, ডিভাইসটির রিয়ার শেলে লেজার লাইট ডিজাইন পরিলক্ষিত হবে এবং এতে ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করবে। আগের মডেলের মতো রিয়েলমি ৯আই ৫জি-এর রিয়ার ক্যামেরাগুলি কোনও ক্যামেরা আইল্যান্ডের ভিতর থাকবে না। স্মার্টফোনের ডান পাশে পাওয়ার বাটনটি দেখা যাবে। রিয়েলমি অতিরিক্ত নিরাপত্তার জন্য পাওয়ার বাটনে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও যুক্ত করেছে।

প্রসঙ্গত, সংস্থা আশা করছে যে, Realme 9i 5G এদেশের মার্কেটে গ্রাহকদের জন্য বড় চমক নিয়ে আসবে। কেননা ফোনটির দাম বাজেট রেঞ্জের মধ্যে অর্থাৎ, ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যেই রাখা হবে বলে মনে করা হচ্ছে। সম্প্রতি রিয়েলমির চিফ এক্সিকিউটিভ অফিসার (CEO) মাধব শেঠ স্বয়ং এই ইঙ্গিতটি দেন। যদিও তিনি নির্দিষ্ট ফোনের নাম উল্লেখ করেননি। জানিয়ে রাখি, বর্তমানে ভারতে ৪জি কানেক্টিভিটি যুক্ত Realme 9i-এর সর্বোচ্চ দাম ১৫,৯৯৯ টাকা। আশা করা যায়, Realme 9i 5G-এর লঞ্চ ইভেন্টটি যত এগিয়ে আসবে এর স্পেসিফিকেশন এবং নির্দিষ্ট দাম সম্পর্কে আরও বিশদ বিবরণ সামনে আসবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন