ভারতের শুরু হল PUBG: New State গেমের প্রি-রেজিস্ট্রেশন, নতুন ব্যাটেল রয়্যাল গেমের স্বাদ নিতে আপনি প্রস্তুত তো?

PUBG: New State গেমটি খেলার জন্য ফোনে কমপক্ষে অ্যান্ড্রয়েড ৬.০ ওএস থাকতে হবে

গত ফেব্রুয়ারিতে জনপ্রিয় ভিডিও গেম নির্মাতা KRAFTON (ক্রাফ্টন) Inc, PUBG: New State নামে একটি নতুন ব্যাটেল রয়্যাল গেম লঞ্চ করে। কিন্তু ভারতে PUBG Mobile ব্যান থাকার কারণে, এটি এখানকার প্লেয়ারদের অ্যাক্সেসযোগ্য হয়নি। তবে লঞ্চের প্রায় ৬ মাস কেটে যাওয়ার পর ভারতীয় গেমাররা এর স্বাদ পেতে চলেছে! আসলে দক্ষিণ কোরিয়ার ভিডিও গেম কোম্পানিটি আজ ঘোষণা করেছে যে PUBG: New State (পাবজি: নিউ স্টেট) এখন ভারতেও লাইভ হয়েছে। এই মুহূর্তে আগ্রহীরা গেমটির প্রি-রেজিস্ট্রেশন করতে পারবেন। আগামী কয়েকদিনের মধ্যে এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্মে ফ্রি-টু-প্লে এক্সপিরিয়েন্স দেওয়ার জন্য উপলব্ধ হবে।

লঞ্চের অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় PUBG: New State

পাবজি: নিউ স্টেট গেমটি লঞ্চের কয়েক মাসের মধ্যেই পাবজির আসল ব্যাটেল রয়্যাল ভার্সনের মত সাড়া পেয়েছে এবং বিশ্বব্যাপী মোবাইল গেমিং সম্প্রদায়ের কাছ থেকে ব্যাপক মনোযোগ আকর্ষণ করেছে। শুধু তাই নয় চীন, ভারত এবং ভিয়েতনামের মত বড় বাজারগুলিতে উপলব্ধ না হওয়া সত্ত্বেও এটি বিশ্বব্যাপী অ্যান্ড্রয়েড-আইওএস ডিভাইস থেকে ৩২ মিলিয়নেরও বেশি সংখ্যক প্রি-রেজিস্ট্রেশন অর্জন করেছে বলে জানা গিয়েছে।

ক্রাফ্টনের মতে, ভারতে প্রাথমিকভাবে উপলব্ধ না হওয়ায় এদেশের পাবজি প্রেমীরা অনেক উত্তেজনা প্রকাশ করেছেন এবং সোশ্যাল মিডিয়া চ্যানেলে নানা মন্তব্য করেছেন। সেক্ষেত্রে প্লেয়ারদের এই প্রত্যাশা দেখেই নিজের সিদ্ধান্তের বিপরীতে গিয়ে এবার পাবজি: নিউ স্টেট গেমকে ভারতে উপলব্ধ করেছে সংস্থাটি। শুধু তাই নয়, তারা ইতিমধ্যে ভারতীয় গেমিং, ই-স্পোর্টস এবং আইটি বিনোদন শিল্পের উন্নয়নের জন্য ব্যাপক বিনিয়োগ করছে।

বলে রাখি, এক্ষেত্রে PUBG: New State গেমটি খেলার সময় প্লেয়াররা ড্রোন, কম্ব্যাট রোলসের মত ফিচার এবং অসংখ্য ফ্যাকশন ব্যাটেল উপভোগ করতে পারবেন। অন্যদিকে এই গেম খেলার জন্য ফোনে কমপক্ষে অ্যান্ড্রয়েড ৬.০ ওএস থাকতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।