PUBG Epic Fail: হাজার হাজার ডলার জেতার সুযোগ, পাবজি প্লেয়ারদের জন্য আসছে বড় ইভেন্ট

প্লেয়ারদের উৎসাহ আরও বাড়াতে Krafton নিয়ে আসছে PUBG Epic Fails Event, বিশদে জেনে নিন

ভারতে PUBG Mobile (পাবজি মোবাইল) ব্যান হওয়ার পর গেম নির্মাতা সংস্থা Krafton (ক্র্যাফটন) এদেশে Battlegrounds Mobile India (ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া) বা BGMI নামে নতুন ব্যাটেল-রয়্যাল গেম লঞ্চ করেছিল। আত্মপ্রকাশের কয়েক মাসের মধ্যেই এই মোবাইল গেমটির ইউজারবেস কয়েক কোটি ছাড়িয়ে যায়। তবে মোবাইলের পাশাপাশি পিসি ভার্সনের জনপ্রিয়তা বাড়াতে দক্ষিণ কোরিয়া ভিত্তিক কোম্পানিটি সম্প্রতি জানিয়েছে যে, এটি PUBG-কে কেন্দ্র করে একটি PUBG Epic Fails Event (পাবজি এপিক ফেলস ইভেন্ট) হোস্ট করতে চলেছে।

এই ইভেন্টের মাধ্যমে ব্যাটলগ্রাউন্ডস (PC এবং কনসোলের জন্য) নতুন এবং বিদ্যমান প্লেয়ারদের তাদের প্রিয় ইন-গেম ফেল মুহুর্তগুলিকে প্রদর্শন করার জন্য উৎসাহিত করবে। এবং এই ব্যর্থতাকে মজাদার তথা হাস্যকরভাবে উদযাপন করার জন্য গেমারদের ইন-গেম কারেন্সি (জি-কয়েন), সার্ভাইবার পাস, এবং একটি রিয়েল লাইফ ট্রফি প্রদান করা হবে। পাবজি এপিক ফেলস ইভেন্ট অনুষ্ঠিত হবে ২২ ফেব্রুয়ারি রাত ১১টায় (PST)।

এই ইভেন্টে অংশগ্রহণ করতে হলে প্লেয়ারদের #PUBGEpicFails ব্যবহার করে Twitter, Instagram, বা Facebook-এর মাধ্যমে তাদের সবচেয়ে পছন্দের ইন-গেম ফেল মুহুর্তগুলিকে শর্ট ক্লিপ বা স্ক্রিনশট আকারে শেয়ার করতে হবে। প্রতিটি সাবমিশনে প্লেয়ারদের ইন-গেম নিকনেম এবং তাদের প্রিয় গেম প্ল্যাটফর্ম (যেমন – PlayStation, Xbox, Steam, ইত্যাদি)-এর উল্লেখ থাকা প্রয়োজন। নির্ধারিত সময়ের মধ্যে গেমারদের এই সাবমিশনগুলি করতে হবে।

এই ইভেন্টে মোট ২২ জন বিজয়ীকে নির্বাচিত করা হবে এবং ২০,০০০ জি-কয়েন, একটি ১৬.২ সার্ভাইবার পাস, এবং একটি রিয়েল লাইফ ট্রফি দেওয়া হবে। উপরন্তু, অতিরিক্ত ১০০ জনকে সাপ্তাহিক সেরা বিজয়ী হিসেবে নির্বাচিত করা হবে এবং তাদের জি-কয়েন ক্রেট দেওয়া হবে, যাতে ৫০০ এবং ৫০,০০০ জি-কয়েন থাকবে। ২৮ ফেব্রুয়ারির মধ্যে সকল বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।