Poco X4 Pro 5G, Poco M4 Pro ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, বিনামূল্যে পাবেন YouTube Premium সাবস্ক্রিপশন

Poco X4 Pro 5G এবং Poco M4 Pro-এর ক্রেতারা এখন কোনও চার্জ ছাড়াই দুই মাস YouTube Premium- এর সুবিধা পাবেন

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ইউটিউব (YouTube)। কিন্তু এই প্ল্যাটফর্মের অধিকাংশ ভিডিওর শুরুতে, শেষে এমনটি মাঝেও ঢুকে পড়ে হাজারও বিজ্ঞাপন, যা ইউজারদের ভিডিও স্ট্রিমিংয়ের অভিজ্ঞতায় সামান্য হলেও বাধা দান করে। সেইজন্যে রয়েছে YouTube Premium সার্ভিস, যার সাহায্যে ব্যবহারকারীরা পান বিজ্ঞাপনহীন ভিডিও দেখার অভিজ্ঞতা, কিন্তু এই পরিষেবার জন্য খরচ করতে হয় অতিরিক্ত টাকা। তবে এবার Poco তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল একটি বিশেষ অফার। সম্প্রতি এই চীনা ব্র্যান্ডটি পার্টনারশিপ করেছে ইউটিউবের সঙ্গে। আর তার ফলস্বরূপ নির্বাচিত কিছু পোকো ডিভাইস কিনলে এবার বিনামূল্যে YouTube Premium- এর ট্রায়ালের সুবিধা পাবেন গ্রাহকরা। জানা গেছে, Poco X4 Pro 5G এবং Poco M4 Pro-এর ক্রেতারা এখন কোনও চার্জ ছাড়াই দুই মাস YouTube Premium- এর সুবিধা পাবেন।

এবার Poco- এর দুই ফোনে বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম পরিষেবা মিলবে

এন্ট্রি-মিড-রেঞ্জে পোকো এক্স৪ প্রো ৫জি এবং পোকো এম৪ প্রো স্মার্টফোন দুটি গত ২৮ ফেব্রুয়ারি বাজারে আত্মপ্রকাশ করে এবং এগুলি তাদের দামের পরিপ্রেক্ষিতে কিছু আকর্ষণীয় স্পেসিফিকেশনও অফার করে থাকে। পোকো এক্স৪ প্রো ৫জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত এবং এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এই ডিভাইসে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে এবং ফটোগ্রাফির জন্য, ফোনটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অফার করে৷ অন্যদিকে, পোকো এম৪ প্রো-তে মিডিয়াটেক হেলিও জি৯৬ চিপসেট, ৯০ হার্টজের ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, ৩৩ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে৷

জানিয়ে রাখি, ইউটিউব প্রিমিয়াম অফারটি এখনও পর্যন্ত শুধুমাত্র এই দুটি পোকো ডিভাইসেই প্রযোজ্য এবং এটি ২০২৩ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত বৈধ থাকবে। এই সময়সীমার মধ্যে স্মার্টফোন দুটি কেনার পর ফ্রি সাবস্ক্রিপশনটি শুধুমাত্র দুই মাসের জন্যই পাওয়া যাবে। ইউটিউব প্রিমিয়াম ব্যবহারকারীকে ব্যাকগ্রাউন্ড প্লে এবং অফলাইন ডাউনলোড করার সুবিধা সহ বিজ্ঞাপন-মুক্ত ভিডিও স্ট্রিমিং করতে দেয়। এর সাথে, ইউটিউব মিউজিক (YouTube Music) এবং এর ৮০ মিলিয়ন বা ৮ কোটিরও বেশি গানের ক্যাটালগ অ্যাক্সেস করা যাবে।

উল্লেখ্য, Poco X4 Pro 5G এবং Poco M4 Pro ডিভাইস দুটির মধ্যে যেকোনো একটি কেনার পর সাবস্ক্রিপশন পাওয়ার প্রক্রিয়াটি খুবই সহজ। শুধু ইউটিউব অ্যাপটি খুলতে হবে, যেখানে ব্যবহারকারীদের জন্য কিছু নির্দেশাবলী পপ আপ করবে। এই নির্দেশগুলি অনুসরণ করলেই গ্রাহকরা ইউটিউব প্রিমিয়াম সার্ভিসটি দুমাসের জন্য বিনামূল্যে পেয়ে যাবেন।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন