কাজ করছে না টাচ বা ক্যামেরা, লেটেস্ট MIUI আপডেটের পর একাধিক সমস্যা Poco X2 ফোনে

কয়েক সপ্তাহ আগেই পোকো এক্স২ হ্যান্ডসেটের জন্য এমআইইউআই ১২.৫.৬ আপডেট রোল আউট হয়েছে। তার পরেই একের পর এক অভিযোগ করেছেন ইউজাররা

poco-x2-users-facing-touch-screen-camera-issue-after-miui-12-5-6-software-update

Poco X2 (পোকো এক্স২) মডেলে নতুন MIUI 12.5.6 (এমআইইউআই ১২.৫.৬) আপডেট আসার পর, একাধিক ইস্যুর সম্মুখীন হচ্ছেন ইউজাররা! ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে একের পর এক অভিযোগ করছেন ব্যবহারকারীরা। এর মধ্যে কেউ কেউ আপডেটের পর ফোনের ক্যামেরা কাজ না করার কথা বলছেন, আবার কেউ টাচ ইনপুটের সমস্যার কথা তুলে ধরেছেন; এছাড়াও অনেকে অত্যন্ত ধীর চার্জিং স্পিড সম্পর্কে অভিযোগ করেছেন।

উল্লেখ্য, মাত্র কয়েক সপ্তাহ আগেই পোকো এক্স২ হ্যান্ডসেটের জন্য এমআইইউআই ১২.৫.৬ আপডেট রোল আউট হয়েছে। তার পরেই একের পর এক অভিযোগ করেছেন ইউজাররা। পোকোর তরফেও সমস্যার কথা স্বীকার করা হয়েছে। আশা করা যায় পরবর্তী আপডেটে সমস্যা সমাধান করা হবে।

আপডেটের পর Poco X2 ফোনে দেখা যাচ্ছে এইসব সমস্যা

কিছু ইউজার দাবি করেছেন যে, তারা ফোনটি রিস্টার্ট করার বা সেটিংস থেকে ক্যামেরা ডেটা এবং ক্যাশে ডেটা সাফ করার চেষ্টা করলেও তাদের সেই প্রচেষ্টা সফল হয়নি। এদিকে কিছু ইউজার উল্লিখিত সমস্যার জন্য সার্ভিস সেন্টার পরিদর্শন করেছেন, কিন্তু সেখানে ফোনের মাদারবোর্ডটি ১০,০০০ টাকা থেকে ১২,০০০ টাকার বিনিময়ে প্রতিস্থাপন করতে বলা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ফেব্রুয়ারিতে ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছিল পোকো এক্স২; ওই সময়ে ফোনটির দাম রাখা হয়েছিল ১৫,৯৯৯ টাকা। তবে এখন এটি ১৪,৯৯৯ টাকার বিনিময়ে পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, এই প্রথমবার নয়, এর আগেও ফোনটিতে নানাবিধ সমস্যা দেখা গেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.