১৫০০ টাকা দাম বাড়লো Poco X2 এর, জেনে নিন নতুন দাম

ভারতে একের পর এক দাম বাড়ছে স্মার্টফোনের। কয়েকদিন আগেই আমরা রেডমি নোট ৮ সহ তিনটি স্মার্টফোনের দাম বাড়ার কথা জানিয়েছিলাম। এবার পোকো ও তাদের Poco X2 ফোনের দাম ১,৫০০ টাকা পর্যন্ত বাড়িয়েছে। আপনাকে জানিয়ে রাখি পোকো এক্স ২ এবছর ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। আজ থেকেই নতুন দামে ফোনটি Flipkart থেকে কেনা যাবে।

Poco X2 নতুন দাম :

ভারতে পোকো এক্স ২ এর দাম শুরু হয়েছিল ১৫,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ছিল। এখন এই ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ১৭,৪৯৯ টাকা। এছাড়াও ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ছিল যথাক্রমে ১৬,৯৯৯ টাকা ও ১৯,৯৯৯ টাকা। যা এখন যথাক্রমে ১৮,৪৯৯ ও ২০,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Poco X2 স্পেসিফিকেশন :

Poco X2 ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজুলেশন ১০৮০ x  ২৪০০ পিক্সেল। আবার এর আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ১২০ হার্জ। সুরক্ষার জন্য এই ফোনের সামনে ও পিছনে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। পোকো এক্স ২ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ জি প্রসেসর দেওয়া হয়েছে। যার ক্লক স্পিড ২.২ গিগাহার্টজ। এর সাথে গ্রাফিক্সের জন্য এড্রেনো ৬১৮ ব্যবহার করা হয়েছে।

এই ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এর সাথে এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এতে Sony IMX৬৮৬ সেন্সর দেওয়া হয়েছে। আবার PDAF সাপোর্ট করে। আবার ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। এই ফোনের সামনে আছে ২০ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। পোকো এক্স ২ ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ২৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক MIUI ১১.০.৩ কাস্টম ওএস এর সাথে এসেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।