হাজার টাকা ছাড়ে Poco M4 Pro আজ প্রথমবার কেনার দারুন সুযোগ, দাম ও অফার দেখে নিন

HDFC ব্যাংকের কার্ডধারীরা পোকো ফোনটির ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার ফোনটি ইএমআই অপশনে কেনা যাবে

Poco M4 Pro গতমাসের শেষের দিকে ভারতে লঞ্চ হয়েছিল। আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২ টা থেকে ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে এই ফোনের সাথে ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। ফিচারের কথা বললে Poco M4 Pro ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

Poco M4 Pro ফোনের দাম ও সেল অফার

পোকো এম৪ প্রো ভারতে ৬ জিবি র‌্যাম +‌ ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। এদের দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা, ১৬,৪৯৯ টাকা ও ১৭,৯৯৯ টাকা। কুল ব্লু, পোকো ইয়েলো এবং পাওয়ার ব্ল্যাক – এই তিনটি কালারের মধ্যে ফোনটি বেছে নেওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে, HDFC ব্যাংকের কার্ডধারীরা পোকো ফোনটির ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার ফোনটি ইএমআই অপশনে কেনা যাবে।

Poco M4 Pro স্পেসিফিকেশন

পোকো এম৪ প্রো ফোনের সামনে দেখা যাবে ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি প্লাস (১০৮০×২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ ও পিক ব্রাইটনেস ১,০০০ নিটস। আবার এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। আবার ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৮ ডিগ্রি ফিল্ড অফ ভিউ (FoV) সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Poco M4 Pro ফোনে ব্যবহার করা হয়েছে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 2.2 স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে আছে ডায়নামিক র‌্যাম সাপোর্ট। শুধু তাই নয়, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়াও আছে লিকুইড কুল টেকনোলজি ১.০-এর সুবিধাও। সিকিউরিটির জন্য এতে উপস্থিত সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন