সীমিত সময়ের অফার, Poco M4 Pro 4G, M4 Pro 5G কিনে‌ নিন অনেক সস্তায়

পোকো এম৪ প্রো ৪জি এবং এম৪ প্রো ৫জি উভয় স্মার্টফোনকেই ডিসকাউন্ট অফারের সাথে ১২,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে

Poco Cricket carnival sale: Poco তাদের অন্যতম লেটেস্ট দুটি স্মার্টফোন – Poco M4 Pro 4G এবং M4 Pro 5G -কে সীমিত সময়ের জন্য বিশেষ ছাড়ের সাথে উপলব্ধ করার ঘোষণা করেছে। এই অফারটিকে সদ্য আয়োজিত ‘Poco Cricket carnival’ সেলের অধীনে লাইভ করা হয়েছে। যা গতকাল অর্থাৎ ৪ঠা এপ্রিল মধ্যরাত থেকে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং চলবে আগামী ১০ই এপ্রিল পর্যন্ত। এই সময়কালে ভারতীয় গ্রাহকেরা ছাড় সহ উক্ত 4G এবং 5G কানেক্টিভিটির স্মার্টফোনকে তুলনায় সস্তায় পকেটস্থ করতে পারবেন। চলুন এবার Poco M4 Pro 4G, M4 Pro 5G স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের প্রসঙ্গে বিশদে জেনে নেওয়া যাক।

Poco M4 Pro 4G, M4 Pro 5G স্মার্টফোন দাম ও অফার

পোকো এম৪ প্রো ৪জি এবং এম৪ প্রো ৫জি উভয় স্মার্টফোনকেই ডিসকাউন্ট অফারের সাথে ১২,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। যেখানে কিনা, পোকো এম৪ প্রো ৪জি স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশন এবং পোকো এম৪ প্রো ৫জি ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশনের আসল দাম ১৪,৯৯৯ টাকা।

সংস্থাটি ডিসকাউন্ট সম্পর্কে কোনো বিশদ বিবরণ শেয়ার করেনি। তাই মনে হচ্ছে, সরাসরি প্রাইজ কাটই দেওয়া হচ্ছে। এই ‘স্পেশাল’ ডিসকাউন্টটির সুবিধা পেতে আপনাদের কোনো ব্যাঙ্ক কার্ড ব্যবহারের প্রয়োজন নেই।

প্রসঙ্গত, পোকো এম৪ প্রো এবং এম৪ প্রো ৫জি স্মার্টফোনকে আপনারা ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমেও ১২,৯৯৯ টাকা মূল্যে কিনে নিতে পারবেন।

Poco M4 Pro 4G এর স্পেসিফিকেশন

পোকো এম৪ প্রো ফোনে দেখা যাবে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০×২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ ও ব্রাইটনেস ১,০০০ নিট পিক। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল স্টাইল, যার কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। আবার ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৮-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ (FoV) সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

ফাস্ট পারফরম্যান্সের জন্য, Poco M4 Pro ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে। ফোনটি ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 2.2 স্টোরেজ সহ এসেছে। আবার এতে আছে ডায়নামিক র‌্যামের সাপোর্ট। শুধু তাই নয়, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়াও, লিকুইড কুল টেকনোলজি ১.০ এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধাও উপলব্ধ থাকছে।

Poco M4 Pro 5G স্পেসিফিকেশন

পোকো এম৪ প্রো ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে চলে। উক্ত ডিভাইসে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ মিলবে। আবার অতিরিক্ত ভাবে ৩ জিবি ভার্চুয়াল র‌্যামের সাপোর্টও পাওয়া যাবে।

ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, Poco M4 Pro 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল ওয়াইড প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স। ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ৫জি ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সিকিউরিটি ফিচার হিসাবে, এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।