Poco M4 Pro 5G আজ ভারতে লঞ্চ হচ্ছে, জেনে নিন সম্ভাব্য দাম ও ফিচার

ভারতে পোকো এম৪ প্রো ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে

Poco M4 Pro 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে এই ফোনটি ভারতে পা রাখবে। ইতিমধ্যেই ফোনটি গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছে। Poco M4 Pro 5G ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি Redmi Note 11 5G ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে ভারতে আসবে।

Poco M4 Pro 5G আজ কখন ভারতে লঞ্চ হবে

পোকো এম৪ প্রো ৫জি ফোনের লঞ্চের জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর বারোটায় শুরু হবে। এই লঞ্চ ইভেন্ট আপনি কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া পেজ থেকে দেখা যাবে।

Poco M4 Pro 5G ভারতে সম্ভাব্য দাম

ভারতে পোকো এম৪ প্রো ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ফোনটির দাম শুরু হতে পারে ১৬,০০০ টাকা থেকে।

Poco M4 Pro 5G স্পেসিফিকেশন

পোকো এম৪ প্রো ৫জি-এর স্পেসিফিকেশনগুলির প্রসঙ্গে আসলে, এতে কর্নিং গরিলা গ্লাসযুক্ত ৯০ হার্ট ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর দ্বারা পরিচালিত হয়। ব্যাকআপের জন্য পোকো এম৪ প্রো ৫জি-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য, পোকো এম৪ প্রো ৫জি-এ ৫০ মেগাপিক্সেল (ওয়াইড) + ৮ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) ডুয়েল ক্যামেরা সেটআপ ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। এছাড়া এই হ্যান্ডসেটে ডুয়েল স্টেরিও স্পিকার এবং সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।