Redmi Note 11 5G- এর রিব্র্যান্ডেড ভার্সন Poco M4 Pro 5G আগামীকাল দুর্দান্ত অফারে কেনা যাবে

পোকোর তরফে একটি প্রেস রিলিজ প্রকাশ করে জানানো হয়েছে, পোকো এম৪ প্রো ৫জি ফোনটি আগামীকাল (২২ ফেব্রুয়ারি) থেকেই ভারতের ক্রেতাদের জন্য ই-কমার্স সাইট ফ্লিপকার্টে উপলব্ধ হবে

গত ১৫ ফেব্রুয়ারি Redmi Note 11 5G- এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে Poco M4 Pro 5G ফোনটি ভারতে পা রেখেছে। তবে এই নতুন ফোনটির ডিজাইন, সফ্টওয়্যার এবং রঙের বিকল্পগুলির ক্ষেত্রে সামান্য পরিবর্তন দেখা গেছে। আর আজ পোকোর তরফে এই ডিভাইসটির সেলের তারিখ এবং লঞ্চ অফারগুলি ঘোষণা করা হয়েছে।

Poco M4 Pro 5G- এর সেল শুরু হচ্ছে আগামীকাল

পোকোর তরফে একটি প্রেস রিলিজ প্রকাশ করে জানানো হয়েছে, পোকো এম৪ প্রো ৫জি ফোনটি আগামীকাল (২২ ফেব্রুয়ারি) থেকেই ভারতের ক্রেতাদের জন্য ই-কমার্স সাইট ফ্লিপকার্টে উপলব্ধ হবে। সেলের প্রথম দিনই গ্রাহকরা এসবিআই (SBI)- এর ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে ১,০০০ টাকা অতিরিক্ত ছাড় সহ ১৩,৯৯৯ টাকায় ডিভাইসটি কিনতে পারবেন।

জানিয়ে রাখি, লঞ্চের সময় ভারতে পোকো এম৪ প্রো ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। আবার হ্যান্ডসেটটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা।

পোকো এম৪ প্রো ৫জি- এর স্পেসিফিকেশন (POCO M4 Pro 5G 5G Specifications)

পোকো এম৪ প্রো ৫জি স্মার্টফোনটি ৯০ হার্টজ ডায়নেমিক রিফ্রেশ রেট সাপোর্ট সহ ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ (১০৮০ x ২৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লেটি ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। পারফরম্যান্সের জন্য, এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। পোকো এম৪ প্রো ৫জি ফোনটি সর্বোচ্চ ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া ডিভাইসটিতে অতিরিক্ত ৩ জিবি ভার্চুয়াল র‌্যামের সাপোর্টও থাকবে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত সম্প্রসারন করা যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Poco M4 Pro 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই সেটআপের মধ্যে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের (ওয়াইড) প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স উপস্থিত। ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এছাড়া এই হ্যান্ডসেটে ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে এবং নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

Poco M4 Pro 5G ফোনটি রান করবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ (MIUI 12) কাস্টম স্কিনে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই আপকামিং ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে পাওয়া যাবে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস এবং ইউএসবি টাইপ সি পোর্ট। এছাড়া Poco M4 Pro 5G ফোনটি আইপি৫৩ (IP53) রেটিং সহ এসেছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।