লঞ্চের আগে Poco M4 Pro 5G ফোনের ছবি সামনে এল, জেনে নিন বিশেষত্ব

Poco M4 Pro 5G ফোনটির সামনে পাঞ্চ হোল ডিসপ্লে ও পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা গিয়েছে

Poco M4 Pro 5g first image specifications leaked ahead of launch

৯ নভেম্বর ভারতীয় সময় রাত আটটা নাগাদ একটি গ্লোবাল লঞ্চ ইভেন্টে আত্মপ্রকাশ ঘটবে Poco M4 Pro 5G-এর। সংস্থা কিছু না বললেও বিভিন্ন মহল থেকে জানা গিয়েছে, এটি আসলে চীনে লঞ্চ হওয়া Redmi Note 11 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন। এমনকি, পোকো যে সব ফিচার টিজ করেছে সেগুলির সাথে রেডমির ওই লেটেস্ট ফোনটির মিল থাকায় জল্পনা আরও দীর্ঘ হয়েছে। অফিসিয়াল লঞ্চের পূর্বে এখন, Poco M4 Pro 5G-এর প্রথম ছবি প্রকাশ্যে এসেছে। ছবিগুলি প্রকাশ করেছে ভিয়েতনামের এক সংবাদমাধ্যম।

Poco M4 Pro 5G ডিজাইন

পোকো এম৪ প্রো ৫জি ফোনের ডিজাইনের সঙ্গে চীনের রেডমি নোট ১১-এর সাদৃশ্য রয়েছে। ফোনটির সামনে পাঞ্চ হোল ডিসপ্লে ও পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা গিয়েছে। আয়তকার একটি মডিউলের মধ্যে ক্যামেরা ইউনিটটি রাখা হয়েছে। তার পাশে লম্বালম্বি ভাবে পোকো ব্র্যান্ডিং আছে।

Poco M4 Pro 5G স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রেডমি নোট ১১ ৫জি-এর রিব্র্যান্ডেড হওয়ার ফলে পোকো এম৪ ৫জি ফোনেও ৬.৬ ইঞ্চি ৯০ হার্টজ ডিসপ্লে থাকবে বলে আশা করা যায়। ডাইমেনসিটি ৮১০ প্রসেসরের সাথে এই ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

এছাড়া ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সিস্টেমের সাথে আসতে পারে পোকো এম৪ প্রো ৫জি। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.