Poco M4 Pro 4G আসছে Helio G96 প্রসেসর ও 6GB র‍্যাম সহ, দেখা গেল Geekbench-এ

2201117SI মডেল নম্বর সহ পোকো এম৪ প্রো ৪জি স্মার্টফোনটি গিকবেঞ্চে তালিকাভুক্ত হয়েছে। এই বেঞ্চমার্কিং সাইটের সিঙ্গেল-কোর টেস্টে ৫২৬ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১,৮৩২ পয়েন্ট অর্জন করেছে

গত ১৫ ফেব্রুয়ারি চীনা ব্র্যান্ড পোকো ভারতের বাজারে Poco M4 Pro 5G ফোনটি উন্মোচন করেছে। এই ফোনটি ৯০ হার্টজের ডিসপ্লে সহ এসেছে এবং এই ৫জি কানেক্টিভিটি যুক্ত ডিভাইসে MediaTek Dimensity 810 চিপসেট রয়েছে। বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে এই ফোনের একটি ৪জি সংস্করণও বিভিন্ন বাজারে শীঘ্রই আত্মপ্রকাশ করবে। তবে তার আগে Poco M4 Pro 4G স্মার্টফোনটিকে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে স্পট করা হয়েছে। এই সাইটের লিস্টিং থেকে আসন্ন হ্যান্ডসেটটির প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এসেছে।

Poco M4 Pro 4G -কে দেখতে পাওয়া গেল Geekbench-এর সাইটে

2201117SI মডেল নম্বর সহ পোকো এম৪ প্রো ৪জি স্মার্টফোনটি গিকবেঞ্চে তালিকাভুক্ত হয়েছে। এই বেঞ্চমার্কিং সাইটের সিঙ্গেল-কোর টেস্টে ৫২৬ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১,৮৩২ পয়েন্ট অর্জন করেছে। এছাড়া সাইটের তালিকা থেকে জানা গেছে, এই আপকামিং ডিভাইসে “মিয়েল” (miel) কোডনামের একটি প্রসেসর ব্যবহার করা হবে, এটি মিডিয়াটেক হেলিও জি৯৬ চিপসেট হবে বলে মনে করা হচ্ছে। পোকো এম৪ প্রো ৪জি হ্যান্ডসেটটি ৬ জিবি র‍্যাম সহ আসবে এবং আশা করা হচ্ছে ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ (MIUI 12.5) বা এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে।

Poco-M4-Pro-Geekbench

প্রসঙ্গত, Poco M4 Pro 4G-এর আরেকটি মডেল গিকবেঞ্চের লিস্টিংয়ে স্থান করে নিয়েছে। এটির মডেল নম্বর 2201117PG। তবে আগের মডেলটির স্কোরের থেকে এই ফোনের স্কোরে সামান্য পার্থক্য রয়েছে। যদিও এই ডিভাইসের সম্পর্কে আর কোনো তথ্য জানতে পারা যায়নি, তবে অনুমান করা যায় যে Poco M4 Pro 4G যেহেতু বিভিন্ন বাজারে আসবে তাই ফোনের মডেল নম্বরেও পার্থক্য রয়েছে।

উল্লেখ্য, জল্পনা চলছে Poco M4 Pro 4G মডেলটি বাজারে বিদ্যমান Redmi Note 11S-এর একটি রিব্র্যান্ডেড মডেল হতে পারে। তাৎপর্যপূর্ণভাবে, 2201117SI মডেল নম্বরটি মূলত Redmi Note 11S হ্যান্ডসেটটির সাথেই সম্পর্কিত। আশা করা যায় আসন্ন পোকো ফোনটিতে Note 11S- এর মতোই ডিজাইন দেখতে পাওয়া যাবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন