৩ হাজার ছাড়ে কিনুন Poco M2 Pro, সীমিত সময়ের অফার

আপনি কি সস্তায় কোনো গেমিং ফোন খোঁজ করছেন? অথবা ভাবছেন ১০ হাজার টাকার রেঞ্জে ভালো রিয়ার ও ফ্রন্ট ক্যামেরার ফোন কোনটি হবে? তবে আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে Poco M2 Pro। ভারতে এই ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। তবে পোকো এম২ প্রো আপনি কেবল ১০,৯৯৯ টাকা থেকে কিনতে পারবেন। এই অফার Flipkart Big Diwali সেলে উপলব্ধ। তবে অফারটি সীমিত সময়ের জন্য উপলব্ধ। কারণ আজ রাত ১১.৫৯ মিনিটে এই সেলটি শেষ হবে।

১০,৯৯৯ টাকায় Poco M2 Pro

পোকো এম২ প্রো ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল যেগুলি হল – ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই তিনটি ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ১৩,৯৯৯ টাকা, ১৪,৯৯৯ টাকা, ১৬,৯৯৯ টাকা।

তবে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে Poco M2 Pro এর সমস্ত ভ্যারিয়েন্টের ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার Axis Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে আপনি এই ফোনের সমস্ত ভ্যারিয়েন্টের ওপর ২,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন। অর্থাৎ আপনি ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্ট ১০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়াও Axis Bank এর ডেবিট কার্ড ব্যবহার করলেও ১,৫০০ টাকা ডিসকাউন্ট মিলবে।

Poco M2 Pro এর স্পেসিফিকেশন

পোকো এম২ প্রো ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। এই ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে, যেগুলি হল ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৮\৫ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। সামনে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি আছে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন