শীঘ্রই ভারতে আসছে মেক ইন ইন্ডিয়া Poco ফোন, ভিডিও পোস্ট করলো কোম্পানি

একের পর এক মেক ইন ইন্ডিয়া স্মার্টফোনের উপর জোর বাড়াচ্ছে চীনা স্মার্টফোন কোম্পানিগুলি। শাওমির ব্র্যান্ড পোকো ও গতকাল টুইটারে তার আভাস দিয়েছে। পোকো ইন্ডিয়া তাদের একটি টিজার ভিডিও পোস্ট করে লিখেছে, “দা নেক্সট পোকো ফর ইন্ডিয়া” কামিং সুন। ভিডিও টিজার দেখে পরিষ্কার যে এই ফোনটি ভারতে তৈরী হবে। আপনাকে জানিয়ে রাখি পোকো এবছরে ভারতে Poco X2 লঞ্চ করেছিল।

১ মিনিট ৩৩ সেকেন্ডের এই ভিডিও টিজারে যদিও ফোনের নাম জানানো হয়নি। তবে এই ফোনটি Poco F2 বা  M2 Pro হতে পারে। কারণ কিছুদিন ধরেই এই ফোনগুলি সম্পর্কে তথ্য সামনে আসছে। এদিকে ফোনের সাথে কোম্পানি ওয়্যারলেস ইয়ারফোন ও ভারতে লঞ্চ করতে পারে। এই ডিভাইসের নাম হবে Poco Pop Buds।

ভিডিও ভালোভাবে দেখলে বুঝতে পারবেন POCO হাইলাইট করেছে যে তারা মেক ইন ইন্ডিয়া উদ্যোগে প্রতিশ্রুতিবদ্ধ। তারা ভারতের জন্য প্রোডাক্ট ও সার্ভিস এনে মেক ইন ইন্ডিয়া উদ্যোগ কে এগিয়ে নিয়ে যাবে। টুইটটিতে আরও বলা হয়েছে যে পোকো স্মার্টফোন কোম্পানিটি ২ বছর আগে দিল্লিতে জন্মগ্রহণ করেছিল।

আপনাকে জানিয়ে রাখি পোকো তাদের Poco F2 Pro এর সাথে গতমাসে ফ্ল্যাগশিপ সিরিজেও পা রেখেছে। এর আগে কোম্পানি দুটি মিড রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করেছিল। ভারতে পোকো-র জনপ্রিয়তা কে কাজে লাগিয়ে কোম্পানি এখন কোন ফোন নিয়ে আসে তা জানার জন্য আমাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। সাথে এই ফোন যদি ভারতে তৈরী হয় তাহলে কোম্পানির জনপ্রিয়তা যে আরও বাড়বে তাতে সন্দেহ নেই।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।