ফ্ল্যাগশিপ ফিচার-সহ শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে Poco F4, হাজির হল IMEI ডেটাবেসে

poco-f4-indian-variant-appears-on-imei-database-launch-seems-imminent

IMEI ডেটাবেসে সন্ধান মিলল Poco F4-এর ভারতীয় ভ্যারিয়েন্টের। নাম উল্লেখ না থাকলেও মডেল নম্বরের ইঙ্গিত, ওই নামেই এ দেশে লঞ্চ হবে স্মার্টফোনটি। ভারতে Poco M4 Pro 5G হ্যান্ডসেটের প্রথম সেল শুরু হওয়ার ক’দিন পরেই খবরটি এল। IMEI ডেটাবেসের লিস্টিংটি টুইটারে শেয়ার করেছেন জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা।

স্টাফলিস্টিং নামে টুইটারে পরিচিত টিপস্টারের টুইট থেকে জানা গিয়েছে, Poco F4-এর ভারতীয় সংস্করণের মডেল নম্বর 22021211RI। শেষে I অক্ষরটি ইন্ডিয়ান মার্কেটকে সূচিত করছে বলে অনুমান। অর্থাৎ স্মার্টফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলে ধরে নেওয়া যায়। প্রসঙ্গত, Poco F4-এর গ্লোবাল ভার্সন ইতিমধ্যেই Geekbench বেঞ্চমার্কিং সাইট, এবং FCC সার্টিফিকেশন পোর্টালে স্পট করা হয়েছে।

এদিকে সম্পূর্ণ স্বাধীন সংস্থা হিসাবে আত্মপ্রকাশের পর থেকেই শাওমির জন্য ব্যাপক সাফল্য বয়ে এনেছে পোকো। সাশ্রয়ী দামে প্রিমিয়াম স্পেসিফিকেশন দেওয়ার জন্য পরিচিত হয়ে উঠেছে তারা। তবে এ ক্ষেত্রে ইনোভেশনের পরিবর্তে রিব্র্যান্ডিংয়ে বেশি গুরুত্ব দিচ্ছে পোকো। যেমন চীনে লঞ্চ হওয়া Redmi K40S ভারতে Poco F4 নামে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছে।

Poco F4 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

পোকো এফ৪ ট্রিপল রিয়ার ক্যামেরা (৫০ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল), ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৩ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেল সিঙ্গেল সেলফি ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১২ নির্ভর এমআইইউআই ১৩, এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology