Poco F3 Pro আগামীকাল Poco M4 Pro 5G-র সাথে লঞ্চ হচ্ছে? জল্পনা বাড়াল অফিসিয়াল টিজার

রেডমি কে৪০ প্রো এবার পোকো এফ৩ এর নতুন ভ্যারিয়েন্ট হিসেবে লঞ্চ হতে পারে। সম্ভবত এই নতুন ভ্যারিয়েন্টের নাম রাখা হতে পারে পোকো এফ৩ প্রো

poco-f3-pro-new-variant-teased-with-poco-m4-pro-5g-launch-tomorrow-november-9-specifications

আগামীকাল অর্থাৎ ৯ নভেম্বর গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে Poco M4 Pro 5G। একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোনের উপর পথে পর্দা সরানো হবে। তবে এম৪ সিরিজের ফোন ছাড়াও এই ইভেন্টে Poco F3 এর একটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করা হবে বলে কোম্পানির তরফে জানানো হয়েছে। পোকো গ্লোবালের তরফে একটি টুইট করে এই নয়া ভ্যারিয়েন্টের আগমনের কথা জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে Redmi তাদের K সিরিজের নতুন তিনটি ফোন – Redmi K40, Redmi K40 Pro, Redmi K40 Pro+ চীনে চালু করেছিল। এরমধ্যে K40 ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে Poco F3 গ্লোবাল মার্কেটে এবং Mi 11X ভারতে লঞ্চ করা হয়। আবার K40 Pro+ ভারতে Mi 11X Pro ও বিশ্ব বাজারে Mi 11i নামে আসে। যদিও Redmi K40 Pro এখনও চীনের বাইরে উপলব্ধ নেই।

সেক্ষেত্রে রেডমি কে৪০ প্রো এবার পোকো এফ৩ এর নতুন ভ্যারিয়েন্ট হিসেবে লঞ্চ হতে পারে। সম্ভবত এই নতুন ভ্যারিয়েন্টের নাম রাখা হতে পারে পোকো এফ৩ প্রো (Poco F3 Pro), যা গত বছরে আসা পোকো এফ২ প্রো এর উত্তরসূরী হিসেবে আসতে পারে।

Poco F3 Pro সম্ভাব্য স্পেসিফিকেশন

যদি সত্যি সত্যি পোকো এফ৩ প্রো, রেডমি কে৪০ প্রো এর রিব্যাজড ভার্সন হয়, তাহলে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড পাঞ্চ-হোল ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৮ জিবি অব্দি LPDDR5 র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪, ৫২০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.