৭,০০০ টাকা পর্যন্ত ছাড়ে কিনুন Poco X3 Pro, Poco M2 Pro, Poco F3 GT! সীমিত সময়ের অফার

ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেল চলাকালীন, Poco X3 Pro স্মার্টফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লাট ৭,০০০ টাকা ডিসকাউন্টের সাথে কেনা যাবে

চীনা স্মার্টফোন ব্র্যান্ড Poco, ভারতে চলমান ফেস্টিভ সিজনকে পাখির চোখ করে তাদের বাছাই করা কয়েকটি বাজেট ও মিড রেঞ্জ স্মার্টফোনের উপর ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করেছে। Flipkart Big Diwali সেলে সংস্থার Poco X3 Pro, Poco M2 Pro, Poco C3 সহ আরো বেশ কয়েকটি স্মার্টফোন ৭,০০০ টাকা পর্যন্ত ছাড় ও লোভনীয় ব্যাঙ্ক অফারের সাথে পাওয়া যাবে। জানিয়ে রাখি, Flipkart সেলটি গতকাল অর্থাৎ ২৮ অক্টোবর থেকে শুরু হয়েছে এবং আগামী ৩ নভেম্বর পর্যন্ত লাইভ থাকবে। যদিও প্লাস মেম্বাররা গত পরশু থেকেই সেলের ‘আর্লি অ্যাক্সেস’ পেয়ে গেছেন। চলুন Flipkart Big Diwali সেলে কোন কোন Poco স্মার্টফোন অফারের সাথে কেনা যাবে, তা দেখে নেওয়া যাক।

Flipkart Big Diwali Sale থেকে অফারের সাথে কেনা যাবে এই Poco স্মার্টফোনগুলি

ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেল চলাকালীন, Poco X3 Pro স্মার্টফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লাট ৭,০০০ টাকা ডিসকাউন্টের সাথে কেনা যাবে। সেক্ষেত্রে, ফোনের ৬ জিবি র‍্যাম যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ থাকা থেকে কমে ১৬,৯৯৯ টাকা হয়ে যাবে। আর, ৮ জিবি র‍্যাম যুক্ত টপ-ভ্যারিয়েন্ট কিনতে খরচ পড়বে মাত্র ১৮,৯৯৯ টাকাহ যার প্রকৃত মূল্য ২৫,৯৯৯ টাকা। এছাড়া জানিয়ে রাখি, ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফারের সুবিধাও দেওয়া হবে সেলে। যার পর, ৬ জিবি র‍্যাম এবং ৮ জিবি র‍্যাম মডেল দুটি যথাক্রমে ১৫,৭৪৯ টাকা এবং ১৭,৭৪৯ টাকায় কিনে নেওয়া যাবে।

একই ভাবে, Poco M2 Pro স্মার্টফোনের সাথেও কিন্তু সেলে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সেলে ১০,৭৯৯ টাকায় পাওয়া যাবে। উল্লেখ্য, ফোনটি ১৬,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। অর্থাৎ, এই ভ্যারিয়েন্টের উপর ৬,২০০ টাকা ছাড় পাওয়া যাবে। অন্যদিকে, ফোনটির ৬ জিবি র‍্যাম অপশন ১৭,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৭৪৯ টাকায় পকেটস্থ করা যাবে। এছাড়া, ৯,৯৯৯ টাকা দামের Poco C3 স্মার্টফোনটি সেলে ৩,২৫০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ৬,৭৪৯ টাকায় বিক্রি করা হবে। এটি ফোনের ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম।

উপরে উল্লেখিত পোকো স্মার্টফোনগুলি ছাড়াও, আরো বেশ কয়েকটি ডিভাইস ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে অফারের সাথে উপলব্ধ রয়েছে। যেমন, ১০,৯৯৯ টাকার Poco M3 এবং ১৪,৪৯৯ টাকার Poco M3 Pro যথাক্রমে ৯,৮৯৯ টাকায় ও ১৩,২৪৯ টাকায় কেনা যাবে। Poco C31 ফোনের দাম ৮,৪৯৯ টাকা থেকে কমিয়ে সেলে ৭,৬৪৯ টাকা করা হয়েছে। আবার সেলে Poco F3 GT ফোনটির দাম শুরু হবে ২৩,৭৪৯ টাকা থেকে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।