Redmi Note 11T Pro এর ফিচার সহ আসছে Poco 22041216UG, পেয়ে গেল FCC থেকে অনুমোদন

22041216UG মডেল নম্বর সহ একটি নতুন পোকো হ্যান্ডসেট মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ডেটাবেসে উপস্থিত হয়েছে

poco-22041216ug-spotted-fcc-website-rebranded-redmi-note-11t-pro

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড পোকো শীঘ্রই গ্লোবাল মার্কেটে তাদের একাধিক ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। তার মধ্যে সম্প্রতি Poco F4-এর ভারতীয় ভ্যাররিয়েন্টটি আইএমইআই (IMEI) ডেটাবেসে উপস্থিত হয়েছে এবং Poco M4 5G থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকে অনুমোদন লাভ করেছে। এখন আবার আরও একটি নতুন পোকো ডিভাইসকে স্পট করা হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন সাইটে। মনে করা হচ্ছে, এই ফোনটি আপকামিং Redmi Note 11T Pro-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে বাজারে আত্মপ্রকাশ করবে। চলুন এই নতুন হ্যান্ডসেটটি সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Poco 22041216UG পেল FCC- এর অনুমোদন

মাইস্মার্টপ্রাইস-এর রিপোর্ট অনুযায়ী, 22041216UG মডেল নম্বর সহ একটি নতুন পোকো হ্যান্ডসেট মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ডেটাবেসে উপস্থিত হয়েছে৷ এই নতুন স্মার্টফোনটি সম্ভবত আসন্ন রেডমি নোট ১১টি প্রো- এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে। প্রসঙ্গত নোট ১১টি প্রো শীঘ্রই চীনা বাজারে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এফসিসি সার্টিফিকেশন সাইটের ডেটাবেস অনুযায়ী, Poco 22041216UG এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে। এছাড়া এটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে বাজারে আসবে।

এগুলি ছাড়া, এফসিসি-এর তালিকাটি আপকামিং ফোনটির অন্য কোনো স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবে যদি এটি সত্যিই Redmi Note 11T Pro-এর রিব্র্যান্ডেড ভার্সন হয়, তাহলে আশা করা যায় হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ ফ্ল্যাগশিপ চিপসেট দ্বারা চালিত হবে এবং এতে ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে যা ১৪৪ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট অফার করবে।

আবার পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Poco 22041216UG-এ ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮৯০ (রেটেড ক্যাপাসিটি) ব্যাটারি দেওয়া হতে পারে। এখনও পর্যন্ত, ডিভাইসটির ক্যামেরা সেটআপ সম্পর্কিত কোনো তথ্য সামনে আসেনি, তবে মনে করা হচ্ছে যে, ডিভাইসটি চলতি মাসেই বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology