Philips ANC TAT4506BK ট্রু ওয়্যারলেস হেডফোন ভারতে লঞ্চ হল, ১৫ মিনিটের চার্জে চলবে ১ ঘন্টা

ভারতে ফিলিপস এএনসি ওয়্যারলেস হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৭,০৯৯ টাকা

ভারতে আত্মপ্রকাশ করলো TPV Technology-র নতুন Philips ANC TAT4506BK ট্রু ওয়্যারলেস হেডফোন।অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন টেকনোলজিসহ আসা নতুন ফিলিপস এএনসি হেডফোনটি প্রফেশনালদের উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। তবে এটি ছাত্রছাত্রীদের অনলাইন ক্লাসে ব্যবহারেরও উপযোগী। শুধু তাই নয়, ব্যবহারকারী এর অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার নিজেদের পছন্দমত নিয়ন্ত্রণ করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক, Philips ANC TAT4506BK ট্রু ওয়্যারলেস হেডফোনের দাম ও সম্পূর্ণ ফিচার।

Philips ANC TAT4506BK ট্রু ওয়্যারলেস হেডফোনের দাম ও লভ্যতা

ভারতে ফিলিপস এএনসি ওয়্যারলেস হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৭,০৯৯ টাকা। দেশের সব রকমের জনপ্রিয় অনলাইন এবং অফলাইন রিটেল স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে হেডফোনটি।

Philips ANC TAT4506BK ট্রু ওয়্যারলেস হেডফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ফিলিপস এএনসি ওয়্যারলেস হেডফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এটি এর্গোনমিক্যাল ডিজাইন এবং ১০ এমএম স্পিকার ড্রাইভারের সাথে এসেছে। দ্রুত সংযোগের জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০। আবার এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে। এমনকি ব্যবহারকারী তার পছন্দমতো এই এএনসি ফিচার নিয়ন্ত্রণ করতে পারবেন। বিষয়টি বুঝিয়ে বলা যাক। ধরুন ব্যবহারকারী রাস্তায় হাঁটতে বেরিয়েছেন। তখন তার চারপাশের আওয়াজ সম্পর্কে ওয়াকিবহাল থাকার জন্য হেডফোনটির অ্যাওয়ারনেস মোড অন করে করে দিতে পারেন। আবার কথা বলার সময় চারপাশের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে মনোসংযোগের জন্য ইয়ারবাডের ওপর কিছুক্ষণ টিপে ধরে থাকলে এটি স্বয়ংক্রিয়ভাবে অ্যাওয়ারনেস মোড থেকে এটেনশন মোডে পরিবর্তিত হয়ে যাবে।

সংস্থার দাবি, হেডফোনটি একবার চার্জে ২৪ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। এর মধ্যে চার্জিং কেস সমেত ১৮ ঘন্টা এবং বাকি ৬ ঘন্টা চার্জিং কেস ছাড়া সক্রিয় থাকবে। এমনকি এটি ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১৫ মিনিট চার্জে এক ঘন্টা পর্যন্ত চলবে।

অন্যদিকে, এক্সারসাইজের সময় যাতে এটি অনায়াসে ব্যবহার করা যায় তার জন্য ঘাম এবং জলের ছিটে থেকে সুরক্ষা দিতে হেডফোনটি আইপিএক্স ৪ রেটিং প্রাপ্ত। উপরন্তু, সহজে চালনা করার জন্য এতে রয়েছে টাচ ফিচার এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। ফলে ইয়ারবাডে সামান্য টাচ করে ভয়েস কমান্ডের মাধ্যমে ব্যবহারকারী গানের ট্র্যাক পরিবর্তন এবং কল রিসিভ করতে পারবেন।

তদুপরি, Philips ANC TAT4506BK ট্রু ওয়্যারলেস হেডফোনে রয়েছে স্লিপ /অ্যাক্টিভ মোড অর্থাৎ ব্যবহারকারী একটি ইয়ারবাড খুলে নিলে হেডফোনটি স্লিপ মোডে চলে যাবে এবং মিউজিক পজ হয়ে যাবে। আবার কানে সেই ইয়ারবাটি দিলে সেটি পুর্ববর্তী মোডে ফিরে আসবে এবং আগে যে মিউজিক চলছিল সেটি পুনরায় চালু হয়ে যাবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন