Paytm দিয়ে রিচার্জ করলেই মিলবে ১০০% ক্যাশব্যাক! অফার কাজে লাগাতে ব্যবহার করুন এই প্রোমোকোডটি

এবার দুর্দান্ত ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হল Paytm। সংস্থার মতে এবার রিচার্জ করার সময় ১০০% ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহকরা।

paytm-starts-giving-cashback-offers-in-mobile-recharge-how-to-get-this-offer

গত বছরের শেষের দিকে বেসরকারি টেলিকম কোম্পানিগুলি তাদের প্রিপেইড রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোয় বিপদে পড়েছেন অসংখ্য মধ্য ও নিম্ন-মধ্যবিত্ত গ্রাহক। এই চরম মূল্যবৃদ্ধির যুগে মাসে মাসে মোবাইল রিচার্জের জন্য বাড়তি টাকা খসাতে খসাতে রীতিমতো নাজেহাল হয়ে যাচ্ছেন অধিকাংশ ইউজার। এমত পরিস্থিতিতে গ্রাহকদের স্বস্তি দিতে দুর্দান্ত ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হল Paytm (পেটিএম)। বর্তমানে এই প্ল্যাটফর্ম মারফত রিচার্জ করলে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন গ্রাহকরা। কি, খবরটা শুনে নিশ্চয়ই এতক্ষণে আনন্দে আত্মহারা হয়ে উঠেছেন সকলে? তাহলে চলুন, সাম্প্রতিক অফারটির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

কীভাবে এবং কারা Paytm-এর এই অফার পাবেন?

আপনাদেরকে জানিয়ে রাখি যে, Reliance Jio (রিলায়েন্স জিও), Airtel (এয়ারটেল), এবং Vodafone Idea (ভোডাফোন আইডিয়া) বা Vi (ভিআই) ব্যবহারকারীরা এই ক্যাশব্যাকের সুবিধা পাবেন। তবে সবাই যে ১০০ শতাংশ ক্যাশব্যাকই পাবেন, এমন কোনো নিশ্চয়তা নেই। সিস্টেমের তরফে যাদেরকে নির্বাচন করা হবে, কেবল তারাই এই অফারের ফায়দা ওঠাতে পারবেন। এখন প্রশ্ন হল, কীভাবে রিচার্জ করলে এই ক্যাশব্যাক পাওয়া যাবে? সেক্ষেত্রে বলে রাখি যে, রিচার্জ করার আগে ইউজারদেরকে বেশ কয়েকটি সহজ কাজ করতে হবে, তবেই তারা এই ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন।

কীভাবে মোবাইল রিচার্জে ১০০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে?

– প্রথমে পেটিএম অ্যাপে লগইন করুন।

– এরপর ‘মোবাইল রিচার্জ’ সেকশনে গিয়ে নিজের মোবাইল নম্বরটি এন্টার করুন।

  • স্ক্রিনে নিজের নেটওয়ার্ক সার্ভিস প্রোভাইডারের নামটি সঠিকভাবে সিলেক্ট করুন।
  • এরপর পেমেন্ট পেজে যাওয়ার আগে ‘অ্যাপ্লাই প্রোমোকোড’ অপশনটি সিলেক্ট করুন। এক্ষেত্রে মনে রাখবেন যে, কোনোমতেই কিন্তু ‘ফাস্ট ফরওয়ার্ড’ অপশনে ট্যাপ করবেন না। তাছাড়া ১০০ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার জন্য আপনাকে একটি বিশেষ প্রোমোকোড দিতে হবে, যেটি হল ‘CRORECLUB’।

– আপনি যদি কোম্পানির দ্বারা নির্বাচিত ভাগ্যবান ব্যক্তি হন, তাহলে এর পরেই আপনি ১০০% ক্যাশব্যাক পেয়ে যেতে সক্ষম হবেন। উল্লেখ্য যে, এই অফারের আওতায় সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যেতে পারে।

৯৯ টাকার রিচার্জে ১৫ টাকা ক্যাশব্যাক

পাঠকদের বলি, Paytm-এ চলছে আরও একটি ক্যাশব্যাক অফার। এর আওতায় ইউজাররা যদি ৯৯ টাকা রিচার্জ করেন তবে তারা ১৫ টাকা ক্যাশব্যাক পাবেন। তবে এক্ষেত্রেও কিন্তু প্রোমোকোড প্রয়োগ করার কথা ভুললে চলবে না। এই অফারে ‘GETFLAT15’ প্রোমোকোড ব্যবহার করে ব্যবহারকারীরা প্রায় ১০০ টাকা রিচার্জের ক্ষেত্রে সরাসরি ১৫ টাকা ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। আর এটি যেকোনো সংস্থার রিচার্জের ক্ষেত্রে প্রযোজ্য। তাই এই কোড ব্যবহার করে যাহোক রিচার্জ করলেই ক্যাশব্যাক পাওয়া যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।