48MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি, ও Snapdragon 662 প্রসেসরের সাথে লঞ্চ হল Oppo Reno 6 Lite

oppo-reno6-lite-launched-with-snapdragon-662-5000mah-battery-48mp-triple-cameras

আগাম কোনও ইঙ্গিত ছাড়াই আজ আত্মপ্রকাশ করল Oppo Reno 6 Lite। ওপ্পো চুপিচুপি স্মার্টফোনটি মেক্সিকোতে লঞ্চ করেছে। এটি Reno ব্র্যান্ডিংয়ের সাথে এলেও Oppo Reno 6 Lite আসলে Oppo F19-এর রিব্র্যান্ডেড ভার্সন। এতএব, ডিভাইসটির বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে এতে আছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, Snapdragon 662 প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। 

ওপ্পো রেনো ৬ লাইট স্পেসিফিকেশনস ও ফিচার্স (Oppo Reno 6 Lite Specifications and Features)

ওপ্পো রেনো ৬ লাইট ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। যার এসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। সাথে আছে ৬ জিবি LPDDR4x র‌্যাম ও ১২৮ জিবি UFS 2.1 ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 6 Lite- এর ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।  সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

ওপ্পো রেনো ৬ লাইট-এ পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির অন্যান্য ফিচারগুলির এর মধ্যে আছেফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ-সি পোর্ট, 4G ভোল্টি সাপোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ কাস্টম ওএস-এ চলবে।

ওপ্পো রেনো ৬ লাইট দাম ও লভ্যতা (Oppo Reno 6 Lite Price and Availability)

ওপ্পো রেনো ৬ লাইট-এর দাম রাখা হয়েছে ৮,৭৯৯ মেক্সিকান পেসো, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩২,২০০ টাকার সমান। ফোনটি গ্লোয়িং রেনবো সিলভার এবং গ্লোয়িং স্টারি ব্ল্যাক কালার অপশনে উপলব্ধ হবে। Oppo Reno 6 Lite মেক্সিকো ছাড়া আর কোন কোন দেশে লঞ্চ হবে, তা জানা যায়নি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।