Oppo Reno 8 Pro পাওয়া যাবে ১২ জিবি র‌্যামের সাথে, ফটোগ্রাফির জন্য থাকবে MariSilicon X এনপিইউ

Oppo Reno 8 Pro-র স্টোরেজ ভ্যারিয়েন্ট ও কালার অপশন সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে

oppo-reno-8-pro-specifications-storage-colour-tipped-ahead-of-launch
Photo credit : lets go digital

Oppo তাদের পরবর্তী Reno সিরিজ, Oppo Reno 8 এর উপর কাজ করছে বলে শোনা যাচ্ছে। এই সিরিজের অধীনে শুরুতে বেস ও প্রো মডেল ছাড়াও একটি লাইট সংস্করণ আসতে পারে। ফোনগুলি শুরুতে চীনে এবং পরে গ্লোবাল মার্কেটে উপলব্ধ হবে। কয়েকদিন আগেই এই সিরিজের Oppo Reno 8 ফোনের রেন্ডার সামনে এসেছিল। এখন আবার প্রো মডেল অর্থাৎ Oppo Reno 8 Pro-র স্টোরেজ ভ্যারিয়েন্ট ও কালার অপশন সহ বিভিন্ন তথ্য ফাঁস হল।

Oppo Reno 8 Pro ফোনের ফিচার ফাঁস

টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে, ওপ্পো রেনো ৮ প্রো ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আবার এতে অ্যামোলেড প্যানেল ব্যবহার করা হতে পারে, যার মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা থাকবে।

টিপস্টারের দাবি, ওপ্পো রেনো ৮ প্রো দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে – ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। ফোনটি গ্লেজড ব্ল্যাক, গ্লেজড গ্রীন ও ব্লু কালারে পাওয়া যাবে। উল্লেখ্য, শর্মা এর আগে বলেছিলেন যে, ওপ্পো রেনো ৮ ফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

যাইহোক, Oppo Reno 8 Pro ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দেওয়া হবে বলে টিপস্টার মনে করছেন, যার সাথে MariSilicon X এনপিইউ যুক্ত থাকবে। এছাড়া এই ফোন সম্পর্কে আপাতত আর কোনো তথ্য সামনে আসেনি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.