Oppo Reno 8 Pro 5G, Oppo A77 5G ভারত সহ একাধিক দেশে লঞ্চ হচ্ছে, পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

ওপ্পো রেনো ৮ প্রো ৫জি ফোনটি NBTC, BIS India, এবং EEC সহ একাধিক সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে

oppo-reno-8-pro-a77-5g-multiple-certification-bis-nbtc-eec-launch-soon-specifications

Oppo বর্তমানে Reno 8 5G সিরিজ এবং Oppo A77 5G নামের একটি স্মার্টফোনের উপর কাজ করছে। ইতিমধ্যেই ফোনগুলি নিয়ে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এখন আবার Reno 8 সিরিজের Pro মডেলটিকে NBTC এবং BIS India সহ একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেল। পাশাপাশি, Oppo A77 5G ফোনটিও NBTC, FCC, GCF সহ একাধিক সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত হয়েছে। ফলে আলোচ্য ফোন দুটির লঞ্চের সময় যে শীঘ্রই ঘনিয়ে এসেছে, তা অনুমান করা শক্ত নয়। উল্লেখ্য Oppo Reno 8 সিরিজের অধীনে তিনটি নতুন ফোন লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে – Reno 8 SE, Reno 8 Pro এবং ভ্যানিলা Reno 8। যার মধ্যে, Pro মডেলটি – FHD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট সহ আসতে পারে। অন্যদিকে, সাশ্রয়ী মূল্যের A77 5G অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে।

NBTC, BIS India এবং EEC সার্টিফিকেশনে তালিকাভুক্ত হল Oppo Reno 8 Pro 5G

MySmartPrice এর রিপোর্ট অনুসারে, ওপ্পো রেনো ৮ প্রো ৫জি ফোনটি NBTC, BIS India, এবং EEC সহ একাধিক সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। যার মধ্যে, NBTC লিস্টিং উক্ত স্মার্টফোনটির মডেল নম্বরও প্রকাশ করেছে, যা হল CPH2357।

আবার ওপ্পো রেনো ৮ প্রো ৫জি স্মার্টফোনটিকে এই একই মডেল নম্বরের সাথে BIS ওয়েবসাইট এবং EEC সার্টিফিকেশন সাইটেও দেখা গেছে। ভারতে আসন্ন ডিভাইসটিকে সংস্থার নয়েডা ইউনিটে ডেভলপ করা হচ্ছে।

যাইহোক, রেনো ৮ সিরিজের এই প্রো ফোনের মডেল নম্বর ব্যতীত বেশ কয়েকটি ফিচার সম্পর্কেও জানা গেছে। যেমন আলোচ্য ফোনে একটি ৬.৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই স্মার্টফোনটি সম্ভবত মারিসিলিকন এক্স এনপিইউ (MariSilicon X NPU) এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট সহ আসতে পারে।

NBTC, FCC, GCF এবং HTML5Test সার্টিফিকেশন সাইটে খুঁজে পাওয়া গেল Oppo A77 5G কে

ওপ্পো এ৭৭ ৫জি নামক ফোনটিকেও সম্প্রতি একাধিক সার্টিফিকেশন সাইটে হাজির হতে দেখা গেছে। উক্ত ডিভাইসটিকে NBTC ওয়েবসাইটে CPH2339 মডেল নম্বরের সাথে তালিকাভুক্ত করা হয়েছে এবং এখানে ফোনটির নামও উল্লেখ করা হয়েছে। একইভাবে, ওপ্পোর এই আপকামিং সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনটি HTML5Test ওয়েবসাইটে উপস্থিত হয়েছিল এবং টেস্টে ৫৫৫ এর মধ্যে ৪৭৪ স্কোর করেছিল। তদুপরি, স্মার্টফোনটি GCF (Global Certification Forum) থেকেও ছাড়পত্র পেয়েছে বলে জানা গেছে।

ফিচার হিসাবে, এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওএস এবং এইচডি ঊ রেজোলিউশনের ডিসপ্লে সহ আসবে। আবার এতে ডুয়েল বা ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।