Oppo-এর এই স্মার্টফোন ভারতে Android 12 আপডেট পেল

oppo-reno-7-pro-5g-gets-android-12-update-in-india

Oppo Reno 7 Pro 5G ফেব্রুয়ারিতে Android 11-এর সাথে ভারতে লঞ্চ হয়েছিল। ফ্ল্যাগশিপ স্মার্টফোন হওয়া সত্বেও লেটেস্ট অ্যান্ড্রয়েড ভার্সন প্রি-ইন্সটল না থাকার কারণে অনেকেই বিষয়টি নেতিবাচক ভাবে নিয়েছিলেন। তবে এবার লেটেস্ট অপারেটিং সিস্টেম আপডেট রোলআউট করে ব্যবহারকারীদের সন্তুষ্ট করল ওপ্পো।

Android 12 আপডেট রোলআউট হয়েছে Oppo Reno 7 Pro 5G মডেলের ভারতীয় ব্যবহারকারীদের জন্য‌ সেটিংস>সফটওয়্যার আপডেটে গিয়ে নতুন অপারেটিং সিস্টেম অপশন এসেছে কিনা, তা চেক করে নেওয়া যাবে। তবে এটি ব্যাচ ধরে রিলিজ হওয়ার জন্য সবার হ্যান্ডসেটে পৌঁছতে সময় লাগতে পারে।

উল্লেখ্য, এই লেটেস্ট সফটওয়্যার ভার্সনে আপডেট করার জন্য  C.03 টার্গেট ভার্সনের সাথে ColoOS 11-এর অফিসিয়াল ভার্সনে Reno 7 Pro 5G স্মার্টফোনকে আপডেটেড থাকতে হবে। ওপ্পো সতর্ক করে বলেছে, আপডেট ইন্সটল করার আগে যেন ডেটা ব্যাকআপ করে রাখা হয়। আরও জানানো হয়েছে, কিছু অ্যাপ Android 12 সাপোর্ট না করার ফলে ক্রাশ করতে পারে‌। ল্যাগ দেখা যেতে পারে।

Reno 7 Pro 5G-এর স্পেসিফিকেশনগুলির প্রসঙ্গে আসলে, এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডিআর১০+ সাপোর্ট-সহ অ্যামোলেড ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস ৫, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ম্যাক্স প্রসেসর, ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology