Oppo Reno 7 Lite 5G সস্তায় ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ আসছে, দাম জেনে নিন

ইউরোপের বাজারে, ওপ্পো রেনো ৭ লাইট ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫০ ইউরো (প্রায় ২৯,৩০০ টাকা) রাখা হবে

oppo-reno-7-lite-5g-price-specifications-leaked-before-launch

Oppo শীঘ্রই Reno 7 সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আপকামিং এই হ্যান্ডসেটকে আপাতত ইউরোপের বাজারে উপলব্ধ করা হবে বলে জানা গেছে। ফোনটির নাম রাখা হতে পারে Oppo Reno 7 Lite 5G। প্রসঙ্গত, BBK Electronics অধীনস্ত এই সংস্থাটি আগামী ১২ তারিখ ভারতে F21 Pro স্মার্টফোন সিরিজকে নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছে। এক্ষেত্রে, সিরিজ অন্তর্গত Oppo F21 Pro 5G ভ্যারিয়েন্টটি Reno 7 Lite 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে মনে হচ্ছে। এদিকে আজ টিপস্টার সুধাংশু আম্ভোরে ইউরোপের বাজারে Oppo Reno7 Lite 5G হ্যান্ডসেটের দাম কিরূপ হবে তা প্রকাশ্যে এনেছেন। একই সাথে, ফোনটির যাবতীয় স্পেসিফিকেশন এবং কালার ভ্যারিয়েন্ট সম্পর্কিত তথ্যও শেয়ার করেছেন তিনি। আসুন ফোনটির দাম, স্পেসিফিকেশন এবং কালার অপশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Oppo Reno 7 Lite 5G এর দাম (সম্ভাব্য)

ইউরোপের বাজারে, ওপ্পো রেনো ৭ লাইট ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫০ ইউরো (প্রায় ২৯,৩০০ টাকা) রাখা হবে। এটি দুটি কালার অপশনে আসবে, যথা – ব্লু ও ব্ল্যাক।

Oppo Reno 7 Lite 5G স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ৭ লাইট ৫জি স্মার্টফোনে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০০x১,০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে, ৪০৯ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। ইন্টারনাল স্পেসিফিকেশনের ক্ষেত্রে, ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ আসবে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস ১২ কাস্টম স্কিন পাওয়া যাবে। ওপ্পোর এই স্মার্টফোন ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আত্মপ্রকাশ করবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Oppo Reno 7 Lite 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এগুলি, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর হবে বলে মনে করা হচ্ছে৷ একই ভাবে, সেলফি এবং ভিডিও চ্যাটিংয়ের জন্য থাকবে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। কানেক্টিভিটির জন্য উক্ত মডেলে, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক দেওয়া হবে। তদুপরি, Oppo Reno 7 Lite 5G, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থিত ৪,৫০০এমএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি ইউনিট সহ আসবে। এটির পরিমাপ ১৫৯.৯x৭৩.২x৭.৫ মিমি এবং ওজন প্রায় ১৭৩ গ্রাম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।