Oppo Reno 7 Lite 5G পাওয়ারফুল ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরা সহ লঞ্চ হল

Oppo Reno 7 Lite 5G Qualcomm Snapdragon 695 চিপসেট, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট, ৮ জিবি র‍্যাম এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে

oppo-reno-7-lite-5g-launched-price-specifications-f21-pro-7z

স্মার্টফোন সংস্থা ওপ্পো মধ্য এবং পূর্ব ইউরোপের বাজারে লঞ্চ করলো নতুন Oppo Reno 7 Lite 5G স্মার্টফোনটি। এই ডিভাইসটি Oppo Reno 7Z 5G-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে বাজারে পা রেখেছে, যা এশিয়ার কিছু দেশে উপলব্ধ। আবার এই একই ফোন সম্প্রতি ভারতে Oppo F21 Pro 5G নামে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটি Qualcomm Snapdragon 695 চিপসেট, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট, ৮ জিবি র‍্যাম এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। তাহলে আসুন Oppo Reno 7 Lite 5G- এর স্পেসিফিকেশন এবং মূল্য সংক্রান্ত সকল তথ্যগুলি জেনে নেওয়া যাক।

ওপ্পো রেনো৭ লাইট ৫জি স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য (Oppo Reno 7 Lite 5G Specifications and Features)

ওপ্পো রেনো ৭ লাইট ৫জি ফোনে ৬.৪৩ ইঞ্চির ওলেড ডিসপ্লে আছে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই ডিসপ্লের ওপরের-বাম কোণায় ফ্রন্ট ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেখতে পাওয়া যাবে। ওপ্পো রেনো ৭ লাইট ৫জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ এসেছে। এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মিলবে।

ফটোও ভিডিওগ্রাফির জন্য, Oppo Reno 7 Lite 5G -এর ব্যাক প্যানেলে একটি এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা ইউনিট দেওয়া হয়েছে। এর মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা দেখতে পাওয়া যাবে। এই আল্ট্রা ওয়াইড লেন্সটি এলইডি রিং দ্বারা সজ্জিত, যেটি কোনও নোটিফিকেশন আসলে বা চার্জ করার সময় আলো দেয়। এছাড়াও, এই ক্যামেরা সেটআপে একটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সহকারী লেন্সও উপস্থিত রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 7 Lite 5G-এ একটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এই হ্যান্ডসেটে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২ (ColorOS 12) কাস্টম স্কিনে রান করে এবং নিরাপত্তার জন্য এতে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও পাওয়া যাবে। এছাড়া, এই ওপ্পো ফোনে ৫ গিগাবাইট পর্যন্ত বর্ধিত র‍্যামের সাপোর্ট মিলবে। Oppo Reno 7 Lite 5G মডেলটি ৭.৫ মিলিমিটার পুরু এবং এর ওজন প্রায় ১৭৩ গ্রাম।

ওপ্পো রেনো৭ লাইট ৫জি- এর মূল্য এবং লভ্যতা (Oppo Reno 7 Lite 5G Price and Availability)

পূর্ব ও মধ্য ইউরোপের বাজারে লঞ্চ হওয়া Reno 7 Lite 5G ফোনটির দাম এখনও নিশ্চিত করেনি সংস্থা। তবে জানা গেছে এই হ্যান্ডসেটটি কসমিক ব্ল্যাক এবং রেইনবো স্পেকট্রাম -এই দুই কালারে বেছে নেওয়া যাবে। রেইনবো স্পেকট্রাম কালার ভ্যারিয়েন্টটি ফোনের ব্যাক প্যানেলে বিভিন্ন রঙের মধ্যে পরিবর্তনের মাধ্যমে রামধনুর প্রভাব তৈরি করে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology