মুহূর্তে ফুল চার্জ হবে ফোন, লঞ্চ হল OPPO Reno 4 এবং Reno 4 Pro

অবশেষ OPPO তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Reno 4 লঞ্চ করলো। নতুন এই সিরিজে দুটি ফোন আছে OPPO Reno 4 এবং Reno 4 Pro। প্রসঙ্গত অপ্পো রেনো ৪ সিরিজ হল কোম্পানির গত ডিসেম্বরে লঞ্চ করা Reno 3 এর আপগ্রেড ভার্সন। নতুন এই সিরিজকে Reno Glow ডিজাইনের সাথে পেশ করা হয়েছে, যা ফোনকে স্ক্র্যাচ থেকে বাঁচায়। OPPO Reno 4 সিরিজে ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং, স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর দেওয়া হয়েছে।

OPPO Reno 4 এবং Reno 4 Pro দাম :

অপ্পো রেনো ৪ সিরিজ আপাতত চীনে লঞ্চ হয়েছে। এরমধ্যে রেনো ৪ ফোনটির দাম শুরু হয়েছে প্রায় ৩২,০০০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের। এছাড়াও এর ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম প্রায় ৩৫,০০০ টাকা। অন্যদিকে রেনো ৪ প্রো ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম প্রায় ৪০,০০০ টাকা এবং ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম প্রায় ৪৫,০০০ টাকা।

OPPO Reno 4, Reno 4 Pro স্পেসিফিকেশন :

অপ্পো রেনো ৪ ও রেনো ৪ প্রো ফোনের ফিচার অনেকটাই এক। তবে এদের ব্যাটারি ডিসপ্লে সাইজ একই রকম। অপ্পো রেনো ৪ এবং রেনো ৪ প্রো ফোনে যথাক্রমে ৬.৪৩ ইঞ্চি ও ৬.৫৫ ইঞ্চি এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে প্যানেলে ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজুলেশন সাপোর্ট করে।সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। দুটি ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। দুটি ফোনই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে এসেছে। রেনো ৪ ও রেনো ৪ প্রো অ্যান্ড্রয়েড ১০ বেসড কালার ওএস ৭.২ অপারেটিং সিস্টেমে চলে।

অপ্পো রেনো ৪ ও রেনো ৪ প্রো ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে প্রো ভার্সনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর আছে। আবার রেনো ৪ এ পাবেন ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। দুটি ফোনেই ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার হয়েছে। রেনো ৪ এসেছে ৪,০১০ এমএএইচ ব্যাটারির সাথে, যেখানে ৪,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন রেনো ৪ প্রো তে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।