Oppo Pad ট্যাবলেট লঞ্চ হল Snapdragon 870 প্রসেসর ও 8360mAh ব্যাটারির সাথে, দাম ও ফিচার দেখে নিন

ওপ্পো প্যাড ট্যাবলেটের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,২৯৯ ইউয়ান, যা প্রায় ২৭,৫০০ টাকার সমান

Oppo pad tablet launched price cny 2299 specifications availability features

Oppo গতকাল গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছে Find X5 সিরিজ। এই সিরিজের অধীনে এসেছে Oppo Find X5, Find X5 Pro ও Find X5 Lite ফোন তিনটি। তবে এর পাশাপাশি সংস্থাটি তাদের প্রথম ট্যাবলেট Oppo Pad এর উপর থেকেও পর্দা সরিয়েছে। এটি প্রিমিয়াম হার্ডওয়্যার সহ এসেছে। যেমন Oppo Pad ট্যাবলেটে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮০০ সিরিজের প্রসেসর ও ৮৩৬০ এমএএইচ ব্যাটারি। আবার এতে Oppo-র স্মার্ট স্টাইলাস সাপোর্ট করবে। আসুন Oppo Pad-র দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওপ্পো প্যাড দাম ও লভ্যতা (Oppo Pad Price, Availability)

ওপ্পো প্যাড ট্যাবলেটের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,২৯৯ ইউয়ান, যা প্রায় ২৭,৫০০ টাকার সমান। এছাড়া ট্যাবলেটটি ৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে, যাদের দাম যথাক্রমে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩২,৩০০ টাকা) ও ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৮০০ টাকা)। ওপ্পো প্যাড অন্যান্য দেশে কবে উপলব্ধ হবে তা এখনও অজানা।

ওপ্পো প্যাড স্পেসিফিকেশন (Oppo Pad Specifications)

ওপ্পো প্যাড ট্যাবলেটে আছে ১১ ইঞ্চি ডিসপ্লে। কোম্পানি এতে আইপিএস এলসিডি প্যানেল ব্যবহার করেছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার ডিসপ্লের চারপাশে বেশ পুরু বেজেল দেখা যাবে। এর স্ক্রিনের রেজোলিউশন ২৫৬০ x ১৬০০ পিক্সেল। এই স্ক্রিনে এইচডিআর১০ ও ১০বিট কালার সাপোর্ট করবে।

Oppo Pad এসেছে Oppo Pencil সাপোর্ট সহ। এই স্টাইলাস ম্যাগনেটিক্যালি চার্জ হবে। এই ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৮৩৬০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির তরফে দাবি করা হয়েছে, এই ট্যাবলেট একবার চার্জে ১৬ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে।

ফটোগ্রাফির জন্য Oppo Pad-র সামনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে বর্তমান এলইডি ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এই ট্যাবলেটের ওজন ৫০৭ গ্রাম এবং পুরু ৬.৯৯ মিমি। ইউএসবি টাইপ সি চার্জিং পোর্টের সাথে আসা Oppo Pad রান করবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওপ্পোর প্যাডের জন্য তৈরি কালার ওএস কাস্টম স্কিনে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.