Oppo Pad শক্তিশালী Snapdragon 870 প্রসেসর ও 6GB র‍্যাম সহ আসছে, দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চে OPD2101 মডেল নম্বর সহ ওপ্পো প্যাড এর লিস্টিংটি প্রথম শেয়ার করেছেন জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা

Advertisements

গতবছরই জানা গিয়েছিল ওপ্পো ২০২২-এ তাদের সর্বপ্রথম ট্যাবলেট, Oppo Pad -এর হাত ধরে ট্যাবলেটের মার্কেটে পা রাখতে চলেছে। সংস্থার এই ট্যাবটির প্রসঙ্গ ইতিমধ্যেই বিভিন্ন রিপোর্টে উঠে এসেছে। শোনা যাচ্ছিল এবছরের দ্বিতীয়ার্ধে লঞ্চ হতে পারে এই ট্যাবলেটটি। এই দাবি আরও জোরালো করে Oppo Pad-কে দেখা গেল বেঞ্চমার্কিং সাইট, গিকবেঞ্চে (Geekbench)। সাইটের লিস্টিং থেকে এই ট্যাবলেটটির প্রসেসর, র‍্যাম ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানতে পারা গেছে।

Oppo Pad-কে দেখা গেল Geekbench -এ

Advertisements

গিকবেঞ্চে OPD2101 মডেল নম্বর সহ ওপ্পো প্যাড এর লিস্টিংটি প্রথম শেয়ার করেছেন জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা। লিস্টিং থেকে এই ট্যাবের বেশ কয়েকটি প্রধান স্পেসিফিকেশন সামনে এসেছে।

জানা গেছে, ওপ্পো প্যাড ট্যাবলেটে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ কোয়াড-কোর প্রসেসর। এর ক্লক স্পিড ৩.২৯ গিগাহার্টজ। এর সাথে গ্রাফিক্সের জন্য থাকবে অ্যাড্রেনো ৬৫০ জিপিউ।

এছাড়াও গিকবেঞ্চের লিস্টিং থেকে জানা গেছে, ডিভাইসটি ৬ জিবি র‍্যাম সহ আসবে। তবে আমাদের বিশ্বাস Oppo Pad আরও কয়েকটি মেমরি ভ্যারিয়েন্ট সহ বাজারে পা রাখতে পারে। এই ডিভাইসটি গিকবেঞ্চে সিঙ্গেল-কোর টেস্টে ৪,৫৮২ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১২,২৫৯ পয়েন্ট অর্জন করতে সক্ষম হয়েছে। লিস্টিং আরও প্রকাশ করে যে, Oppo Pad রান করবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কাস্টম স্কিনে। আশা করা যায়, আসন্ন ট্যাবলেটটি ব্র্যান্ডের অন্যান্য স্মার্টফোনের মতোই, নিজস্ব কাস্টম ইন্টারফেস, কালারওএস (ColorOS) -এর সাথে আসবে।

উল্লেখ্য, এর আগে বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে, Oppo Pad -এ থাকতে পারে এলইডি ডিসপ্লে, যা অফার করবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট। সেলফি তোলা এবং ভিডিও কল করার জন্য Oppo Pad – এর ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকতে পারে। যদিও ব্যাটারির ক্ষমতা এখনও জানা যায়নি, তবে 3C সার্টিফিকেশন সাইট অনুযায়ী, ওপ্পোর এই ট্যাবলেটে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Advertisements

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।